ইবিতে শিবিরকর্মীকে ছাত্রলীগের মারধর

ইবি প্রতিনিধি:
কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ে শিবিরকর্মীকে মারধর করেছ ছাত্রলীগ। শনিবার বিকাল ৩টার দিকে নির্মনাধীণ শেখ রাসেল হলের সামনে এ ঘটনা ঘটে। এর আগে সাদ্দাম হলের সামনে এক শিবিরকর্মীকে ধাওয়া করে ছাত্রলীগ নেতাকর্মীরা।

প্রত্যাক্ষদর্শীরা জানায়, শেখ রাসেল হলের সামনে দিয়ে হেটে যাচ্ছিল ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জুবায়ের। এসময় ছাত্রলীগ নেতাকর্মীরা তাকে এলোপাথাড়ি কিল, ঘুষি ও লাথি মারতে থাকে। এরপর জুবায়ের দৌড় দিয়ে সেখান থেকে পালিয়ে যায়।

এর আগে শিবিরের আরেক কর্মীকে ধাওয়া করে ছাত্রলীগ। শিবিরকর্মী পালিয়ে গেলে সেখান থেকে ফিরে আসে ছাত্রলীগ নেতাকর্মীরা। পরে সভাপতি শাহিনুর রহমান শাহিন ও সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম গ্রুপের নেতাকর্মীরা ক্যাম্পাসের ভেতরে শোডাউন দেয়।

শিবিরকর্মীকে মারধর ও শোডাউনে অংশগ্রহণ করেণ, তৌকির মাহফুজ মাসুদ, ফয়সাল সিদ্দীকী আরাফাত, রিজভী আহমেদ পাপন, সালাউদ্দিন আহমেদ সজল, নওশাদ, জুবায়ের, রিয়ন, বিপুল, অনিক, রেজওয়ান, সোহাগ প্রমূখ।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম সিল্কসিটি নিউজকে বলেন, শিবিরের ছেলেরা ভর্তি পরীক্ষা চলাকালে নাশকতা করার চেষ্টা করছিল। ছাত্রলীগ নেতকর্মীরা সম্মিলিতভাবে তা প্রতিহত করে।
স/শ