ইবিকে শিবির মুক্ত রাখার প্রত্যয় ছাত্রলীগের

ইবি প্রতিনিধি:
কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়কে শিবির মুক্ত রাখার প্রত্যায় ব্যাক্ত করেছেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। সোমবার বিকালে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ প্রত্যায় ব্যাক্ত করেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

এসময় শাখা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন, সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম, প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমানসহ বিশ্ববিদ্যালয়ের প্রেস ক্লাব ও সাংবাদিক সমিতির সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময়কালে শাখা ছাত্রলীগের সভাপতি শাহিন বলেন “আমাদের দীর্ঘদিনের প্রত্যাশা ছিল এ ক্যাম্পাস শিবির মুক্ত করব। দীর্ঘ দিন পরে হলেও আমারা তা পেরেছি। তবে স্বাধীনতা অর্জনের চেয়ে রক্ষা করা কঠিন, তাই শিবির মুক্ত ক্যাম্পাস গড়তে আমরা সকলের সহযোগীতা চাই।”

এদিকে ক্যাম্পাস শিবির মুক্ত হওয়ায় আনন্দ মিছিল করেছে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল শাখা ছাত্রলীগ। এ উপলক্ষে সন্ধ্যা সাড়ে ৬টায় মিছিল বের করে জিয়া হল শাখা ছাত্রলীগ। মিছিলটি জিয়া হলের সামনে থেকে শুরু হয়ে হল মোড় প্রদক্ষিন করে একই স্থানে এসে শেষ হয়। এসময় মিছিলে উপস্থিত ছিলেন, শাহাদত হোসেন নিশান, হামিদ, নিজাম, তানজিরুল, আব্দুল্লাহ আল মামুন, জুবায়ের, আব্দুল মান্নান মেসবাহ, মেহেদী হাসান, নাঈমসহ জিয়া হল শাখা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী।

স/অ