ইউনিস্যাব’র রাজশাহী বিভাগীয় শাখার নতুন কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক, রাবি:
জাতিসংঘ যুব ও ছাত্র সংঘের (ইউনিস্যাব) রাজশাহী বিভাগীয় শাখার বার্ষিক কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে জহির উদ্দিনকে রেজিওনাল সেক্রেটারি এবং মাহফুজ আনাম শোভনকে অ্যাসিস্ট্যান্ট রেজিওনাল সেক্রেটারি করে এ কমিটি ঘোষণা করা হয়। শনিবার দুপুরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ডিনস কমপ্লেক্সে আয়োজিত এক অনুষ্ঠানে এ কমিটি ঘোষণা করা হয়।

ইউনিস্যাব রাজশাহী বিভাগীয় শাখার সাবেক আঞ্চলকি পরিচালক কামারুজ্জামান সায়েমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাবি প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান। এ ছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিস্যাব এর সাবেক সভাপতি ও ট্রাস্ট্রি বোর্ডের সদস্য মোহাম্মদ মামুন মিয়া, রাবি ছাত্র উপদষ্টো অধ্যাপক ড. লায়লা আরজুমান বানু, রাবি সমাজবিজ্ঞান বিভাগের সাবকে সভাপতি ইউনিস্যাব- রাজশাহীর উপদষ্টো অধ্যাপক সাদেকুল আরেফিন মাতিনসহ ইউনিস্যাব রাজশাহী বিভাগীয় শাখার এলামনাই সদস্যবৃন্দ।

কমিটির কো-অর্ডিনেটররা হলেন, মুয়াম্মার মাহবুব (এডমিনিস্ট্রেশন), ফখরুল ইসলাম শাকিল (ব্র্যান্ডিং এন্ড ক্রিয়েটিভ প্রমোশন), এসএম জুনায়দে মোল্লা (হিউম্যান রিসোর্স এন্ড ডেভেলপমেন্ট) রেদোয়ান আহমেদ (লজিস্টিক্স এন্ড সাপোর্ট), শাহাদাৎ হোসেন (এক্সটার্নাল এফেয়ার্স), আবু জাফর (ডকুমন্টেশেন এন্ড পাবলিকেশন), আশিক মাহমুদ আমীর (মিডিয়া এন্ড পাবলিক রিলেশন), মো. ইশরাক হোসেন ইমন, মো. মারুফ খান এবং আসমা সুলতানা সূচি (রেজিওনাল মডেল ইউনাইটেড ন্যাশন্স ডেভেলপমেন্ট)।

কো-কোঅর্ডিনেটররা হলেন- কিশোর কুমার ঘোষ, ইনতিশার কবীর (এডমিনিস্ট্রেশন), মুজাহিদ এমদাদ, ইমরান সিদ্দিকী (ব্র্যান্ডিং এন্ড ক্রিয়েটিভ প্রমোশন), ফয়সাল হাসান হাসিব, জয় বড়ূয়া (হিউম্যান রিসোর্স এন্ড ডেভেলপমেন্ট), হোমায়রা জাহান, রকিবুল হক (লজিস্টিক্স এন্ড সাপোর্ট), তাকবীর গাজী, তাফহিম আহমদে (এক্সটার্নাল এফেয়ার্স), আশরাফুল ইসলাম শুভ, সজিদা সিনহা ছোঁয়া (ডকুমেন্টেশন এন্ড পাবলিকেশন), ইসমাত আরা জেরিন এবং জাহিদুল ইসলাম ভূঁইয়া (মিডিয়া এন্ড পাবলিক রিলেশন)।

এছাড়াও কার্যনির্বাহী সদস্যরা হলেন- মেহেদী হাসান, আব্দুল বাতেন, সাকিব হোসাইন, ফাহমিদা নাসরিন, জামিল হোসাইন।

স/শা