ইংল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াডে আসছে ৩ পরিবর্তন!

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বিশ্বকাপের জন্য এরই মাঝে ১৫ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। আগামী ২৩ মে পর্যন্ত খেলোয়াড় পরিবর্তন করতে পারবে অংশগ্রহণকারী ১০ দল। সেই সুযোগ কাজে লাগিয়ে স্কোয়াডে তিনটি পরিবর্তন আনতে পারে ইসিবি। মঙ্গলবার ঘোষণা করা হতে পারে বিশ্বকাপের জন্য ইংল্যান্ডের চূড়ান্ত স্কোয়াড।

আনন্দবর্ধক ড্রাগস নেয়ায় ইতিমধ্যে স্কোয়াড থেকে ছিটকে গেছেন ওপেনার অ্যালেক্স হেলস। তার জায়গায় স্থান পেতে পারেন জেমস ভিন্স। দুর্দান্ত ফর্মে আছেন তিনি। পাকিস্তানের বিপক্ষে সদ্য সমাপ্ত সিরিজে বেশ কটি ম্যাচে ইংলিশদের শুভসূচনা এনে দিয়েছেন এ ওপেনার।

পরিবর্তিত স্কোয়াডে ঢুকতে পারেন ইনফর্ম পেস অলরাউন্ডার জফরা আর্চার। সে ক্ষেত্রে জায়গা ছেড়ে দিতে হতে পারে ডেভিড উইলিকে। এ ছাড়া অলরাউন্ডার জো ডেনলির জায়গায় দলে অন্তর্ভুক্ত হতে পারেন লিয়াম ডসন।

হ্যাম্পশায়ারের হয়ে দুর্দান্ত ফর্মে আছেন ডসন। দলটির ৯ ম্যাচে উইকেট নিয়েছেন ১৮টি এবং রান করেছেন ২৭৪, যা তাকে নির্বাচকমণ্ডলীর সুনজরে এনেছে।

ইংল্যান্ডের সম্ভাব্য পরিবর্তিত বিশ্বকাপ দল: ইয়ান মরগান (অধিনায়ক), মইন আলী, জনি বেয়ারস্টো, জশ বাটলার, টম কারান, লিয়াম ডসন, জেমস ভিন্স, লিয়াম প্লানকেট, আদিল রশিদ, জোরুট, জেসন রয়, বেন স্টোকস, জফরা আর্চার, ক্রিস ওকস ও মার্ক উড।