বৃহস্পতিবার , ১ সেপ্টেম্বর ২০১৬ | ২০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ইংলিশদের টি-টোয়েন্টির দল ঘোষণা

Paris
সেপ্টেম্বর ১, ২০১৬ ৭:৫৪ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

সফরকারী পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজের পর ওয়ানডে সিরিজ খেলছে স্বাগতিক ইংল্যান্ড। এরই মাঝে টি-টোয়েন্টির একমাত্র ম্যাচটির জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে ইংলিশরা।
 

টেস্টে পাকিস্তানের বিপক্ষে সিরিজ জেতা হয়নি ইংল্যান্ডের। তবে, ওয়ানডেতে এরই মধ্যে সিরিজ নিশ্চিত করেছে ইয়ন মরগানের দল। ওয়ানডে সিরিজের পরই সফরকারীদের বিপক্ষে টি-টোয়েন্টির ফরমেটে নামবে গত টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালিস্টরা।

ইসিবির ঘোষিত এই দলে ফিরেছেন বেন স্টোকস। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে গত টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালের শেষ ওভারে টানা চারটি ছক্কা হজম করা স্টোকস টি-টোয়েন্টির ফরমেটে আর মাঠে নামেননি। তবে, পাকিস্তানের বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজে খেলছেন এই অলরাউন্ডার।

এছাড়া, দলে ফিরেছেন মার্ক উড, জো রুট, অ্যালেক্স হেলস, মঈন আলিরা। আর বাদ পড়েছেন লিয়াম ডাউসন। গত জুলাইয়ে শ্রীলঙ্কার বিপক্ষে দলে ছিলেন তিনি। তার সঙ্গে এবারের দলে নেই ক্রিস ওকস, জেমস ভিন্স ও ডেভিড মালান।

 
বাংলাদেশ সফরে আসার আগে ০৭ সেপ্টেম্বর ওল্ড ট্র্যাফোর্ডে পাকিস্তানের বিপক্ষে একমাত্র টি-টোয়েন্টি ম্যাচটি খেলবে ইংল্যান্ড।

টি-টোয়েন্টির ইংল্যান্ড দল: ইয়ন মরগান, মঈন আলি, স্যাম বিলিংস, জস বাটলার, অ্যালেক্স হেলস, ক্রিস জর্ডান, টিমাল মিলস, লিয়াম প্লানকেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, ডেভিড উইলি, মার্ক উড।

সূত্র: বাংলা নিউজ

সর্বশেষ - খেলা