আ.লীগ প্রার্থী ডাঃ শিমুলের মায়ের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ ৪৩, শিবগঞ্জ ১ আসনের নৌকা প্রতীকের প্রার্থী ডাক্তার সামিল উদ্দিন আহমেদ শিমুলের মা বেগম রোকেয়া আহদের মরদেহ জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে। আজ সোমবার সকাল ১১টায় মনকষা ফুটবল মাঠে (বিজিবি ক্যাম্প সংলগ্ন) জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় অংশ গ্রহণ করে বিএনপি চেয়ারপারশনের উপদেষ্টা শিবগঞ্জ আসনের ধানের শীষের প্রার্থী অধ্যাপক শাহাজাহান মিঞা, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার বজলার রহমান সনু, উপজেলা আওয়ামীলীগর সাধারণ সম্পাদক এ্যাড. আতাউর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান ড. মাওলানা কেরামত আলি, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের নৌকার প্রার্থী জিয়াউর রহমান, নৌকার প্রার্থী ও মরহুমার দ্বিতীয় সন্তান ডাক্তার সামিল উদ্দিন আহমেদ শিমুল, বঙ্গবন্ধ পরিষদের সাধরাণ সম্পাদক হাবিবুর রহমান চৌধূরী ও সাংগঠনিক সম্পাদক আলহাজ কাজিমূল হক,জেলা আওয়ামীলীগের সিনিয়র সভাপতি মির্জা শাহাদাত হোসেন খুররম, শিবগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সভাপতি সফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক ইমরানসহ উপজেলা ও জেলা পর্যায়ের আওয়ামীলীগ, বিএনপিসহ ভিবিন্ন সংগঠন ও সংস্থার নেতা কর্মী সহ প্রায় ২০হাজার মানুষ।

জানাজা শেষে মরহুমাকে তার পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়। বর্ষীয়ান মরহুম জননেতার পত্মীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন রাজশাহী সিটি মেয়র খাইরুজ্জামান লিটন, রাজশাহীর রেঞ্চের পুলিশের ডি আইজি খুরশীদ আলম, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ, জেড এম নুরুল হক, চাপাইনবাবগঞ্জ জেলা পুলিম সুপার টি এম মোজাহিদুল ইসলাম সহ আরো অনেকেই।

উল্লেখ্য যে গত রবিবার সকাল ১০টার সময় রাজশাহী মেডিকাল কলেজ হাসপাতালে চিকিৎসাধানী অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

স/অ