বুধবার , ৬ মার্চ ২০১৯ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আ.লীগ নেতা অসুস্থ আনারুল বিএসএমএমইউ‘তেভর্তি, পাশে মেয়র লিটন

Paris
মার্চ ৬, ২০১৯ ৬:৫১ অপরাহ্ণ

নিউজ প্রতিবেদক:
দুইটি কিডনি নষ্ট হয়ে যাওয়া আওয়ামী লীগ নেতা আনারুল হককে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বুধবার বিএসএমএমইউ‘তে ভর্তি হলে আবারো অর্থ সহায়তা নিয়ে তার পাশে দাঁড়িয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। আনারুল হকের চিকিৎসায় আগামীতেও সহযোগিতার আশ্বাস দিয়েছেন মেয়র।

জানা গেছে, মহানগরীর ২৩ নং ওয়ার্ডে আওয়ামী লীগ নেতা আনারুল হকের দুইটি কিডনিই নষ্ট হয়ে গেছে। আগামী কয়েক দিনের মধ্যেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ^বিদ্যালয় হাসপাতালে তার কিডনি ট্রান্সপ্ল্যান্ট বা প্রতিস্থাপন করা হবে। এ লক্ষ্যে আজ বুধবার তাকে বিএসএমএমইউ‘তে ভর্তি করা হয়।

এদিকে হাসপাতালে তাকে দেখতে ছুটে যান মেয়র খায়রুজ্জামান লিটন। এ সময় অসুস্থ্য আনারুল হককে আর্থিক সহায়তা দেন মেয়র। আগামীতেও সহযোগিতার আশ্বাস দেন তিনি।

উল্লেখ, গত মঙ্গলবার বিকেলে ঢাকার শাহাজানপুরে আনারুলের বোনের বাসায় থাকা অস্স্থ্যু আনারুল হককে দেখতে গিয়েছিলেন মেয়র খায়রুজ্জামান লিটন। এরআগে গত ২ জানুয়ারি মহানগরীর টিকাপাড়া নিবাসী আনারুল হককে দেখতে গিয়ে উন্নত চিকিৎসার জন্য ব্যক্তিগত তহবিল থেকে তাকে দুই লাখ অর্থ সহায়তা দিয়েছিলেন মেয়র খায়রুজ্জামান লিটন।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর