আড়ানী পৌরসভার পাকা রাস্তার উন্নয়ন কাজ পরিদর্শনে মেয়র মুক্তার আলী

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার ছয়টি পাকা রাস্তার উন্নয়ন কাজের পরিদর্শন করেন মেয়র মুক্তার আলী। বুধবার সকালে আড়ানী পৌর বাজারের মুল গলিতে পাথর ঢালায় কাজ পরিদর্শন করেন তিনি।

উন্নয়ন কাজ পরিদর্শনকালে মেয়র মুক্তার আলী বলেন, পৌরবাসির প্রত্যাশা অনুযায়ী সাধ্যমত চেষ্টা করে যািেচ্ছ। উন্নয়নের জন্য কাজ করছি। তবে চাহিদা বেশি থাকায় সব কাজ একদিনে শেষ করা সম্ভব হচ্ছে না। এর জন্য সময়ের দরকার। পৌরবাসীকে ধৈর্য্য ধারনের আহবান জানান। ইতিমধ্যেই পৌর এলাকায় যথেষ্ট্য উন্নয়ন হচ্ছে। এছাড়াও আইন শৃঙ্খলা পরিপন্থির উন্নয়নেও জনগনকে সম্পৃক্ত করে কাজ চালিয়ে যাচ্ছি। অনলাইনের মাধ্যমে সকল প্রকার সেবা চালু করা হয়েছে। অনলাইনের মাধ্যমে অভিযোগ গ্রহন করা হচ্ছে। নির্বাচিত প্রতিশ্রুতির মতো সবগুলো অঙ্গীকার পর্যায়ক্রমে পূরণ করে যাচ্ছি। সরকার ও জনগনের সহযোগিতা নিয়ে বাঁকি দিনগুলোর মধ্যে নির্বাচনে দেয়া সবগুলো প্রতিশ্রুতি পুরন করব। ফলে ধৈর্য্য ধারনের করে জনগনকে আস্থা রাখার আহবান জানান মেয়র মুক্তার আলী।

উল্লেখ্য গত ২৯ নভেম্বর পৌরসভা গুরুত্বপূর্ণ নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় প্রায় এক কোটি টাকা ব্যায়ে আড়ানী পৌরসভার দফাদারের মোড় হতে আবদুর রহমানের বাড়ি পর্যন্ত এক কিলোমিটার, পিয়াদাপাড়ার বাউসা রাস্তা হবে হলদারপাড়া হরিমন্দ্রির পর্যন্ত আধা কিলোমিটার, মোমিনপুর মাদ্রাসা হতে অধ্যাপক রুহুল আমিনের বাড়ি পর্যন্ত আধা কিলোমিটার, ভারতীপাড়া সামসুলের মোড় হতে জমসেদের বাড়ি পর্যন্ত এক কিলোমিটার, আড়ানীর আপেলের বাড়ি হকে মুকুলে বাড়ি পর্যন্ত ৪০০ মিটার, আড়ানী দক্ষিণ মাথায় উজ্জলের দোকান হতে কালিমন্দ্রির পর্যন্ত ৬০০ মিটার সড়ক উন্নয়তমানের পাথর ঢালাই এর পাকা করন উন্নয়ন কাজের উদ্বোধন করেন মেয়র মুক্তার আলী। এ সময় উপস্থিত ছিলেন আড়ানী পৌরসভার কাউন্সিলরবৃন্দ।

স/অ