আড়ানী পৌরসভার এক নম্বর সংরক্ষিত আসনের উপ-নির্বাচনে প্রার্থী চার

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার এক নন্বর ওয়ার্ড সংরক্ষিত আসনে উপ-নির্বাচনে প্রার্থী হয়েছেন চারজন। প্রার্থীরা হলেন-সুলতানা রাজিয়া, রোকিয়া বেগম, মোছাম্মদ সোনিয়া, আক্তার জাহান। এই নির্বাচনে এক ফেব্রুয়ারী তফসিল ঘোষণা করা হয়।
নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ছিল ১২ ফেব্রুয়ারী। ১৪ ফেব্রুয়ারী যাচাই-বাছাইয়ের পর প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় ছিল ২২ ফেব্রুয়ারী । প্রতীক বরাদ্দ দেয়া হয় ২৩ ফেব্রুয়ারী। আগামী ৬মার্চ নির্বাচন অনুষ্ঠিত হবে।
আড়ানী পৌরসভার দ্বিতীয়বার নির্বাচন অনুষ্ঠিত হয় ২০১৫ সালের ৩০ ডিসেম্বর । এই নির্বাচনে এক নন্বর ওয়ার্ড সংরক্ষিত আসনে বিজয়ী হন ইলোরা নাজ কেমি। তিনি ২০১৬ সালের ৩০ অক্টোবর ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। তাঁর মৃত্যুর দুই মাস পর এই সংরক্ষিত ওয়ার্ডে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করেন নির্বাচন কর্মকর্তা।
আড়ানী পৌরসভার কুশবাড়িয়া, গোচর, হামিদকুড়া মহল্লা নিয়ে এক নম্বর সংরক্ষিত ওয়ার্ড। এই ওয়ার্ডে  মোট ভোটার সংখ্যা ৩ হাজার ৩৩০। এরমধ্যে কুশাবাড়িয়া মহল্লায় ভোটার সংখ্যা এক হাজার ১৪২, গোচর মহল্লায় এক হাজার ৪০, হামিদকুড়া মহল্লায় ৮৪৮।