আশুলিয়ায় বাসে আগুন : ভিডিও ফুটেজ দেখে যুবদল নেতাসহ গ্রেপ্তার ৬

সিল্কসিটি নিউজ ডেস্ক :

সারাদেশে বিএনপির অবস্থান কর্মসূচি চলাকালীন ঢাকা-আরিচা মহাসড়কে গাড়ি ভাঙচুর ও বিকাশ নামে একটি বাসে আগুন দেওয়ার অভিযোগে দায়ের করা মামলায় ঢাকা জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলামসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ আগস্ট) ঢাকা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার মো. আসাদুজ্জামান।

তিনি বলেন, গত ২৯ জুলাই ঢাকা-আরিচা মহাসড়কের ওপর জনসাধারণের বিভিন্ন গাড়ি ভাঙচুর করে, ককটেল ফাটিয়ে এবং বাসে আগুন দিয়ে বিশৃঙ্খলতার সৃষ্টি করে। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত বিকাশ বাসের চালক আনোয়ার হোসেন বাদী হয়ে আশুলিয়া থানায় বিস্ফোরক আইনে একটি মামলা দায়ের করেন। পরে দুষ্কৃতিকারীদের গ্রেপ্তারের জন্য আশুলিয়া থানা ও জেলা গোয়েন্দা শাখা (উত্তর), ঢাকার সমন্বয়ে গঠিত একটি আভিযানিক দল অভিযানে নামে। সিসিটিভি ফুটেজ পর্যালোচনা, তথ্যপ্রযুক্তির সহায়তা ও গুপ্তচর নিয়োগের মাধ্যমে মানিকগঞ্জ, গাজীপুর, ঢাকা জেলার সাভার, আশুলিয়া, ধামরাই এবং ঢাকা মহানগরের বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া অপর আসামিরা হলেন- ঢাকা জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মো. সুরুজ্জামান (৪৭), ধামরাই পৌর ছাত্রদলের সদস্য অপূর্ব চন্দ্র দাস (২২), ঢাকা জেলা বিএনপির সদস্য মুমিনুল ইসলাম (৪৫) ও সাভার থানা যুবদলের সদস্য মো. সুজন (৩৪)।