আশা পূরণ হবে সিংহের, পরধন পাবেন বৃশ্চিক

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি বৃশ্চিক রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা ৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ শনি ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা ৮ ও ৯। শুভ বার শনি ও মঙ্গল। শুভ রত্ন নীলা ও রক্তপ্রবাল।

 

প্রকৃতিগতভাবে আপনি সংশয়ী, সুচতুর ও বুদ্ধিবৃত্তির অধিকারী। আপনার মধ্যে আছে কিছু বৈপরীত্য। তাই বাইরে থেকে আপনাকে পুরোপুরি বোঝা যাবে না। আপনি আবেগী, কর্মঠ ও অধ্যবসায়ী। প্রচণ্ড প্রতিকূলতার মধ্যেও নিজের দৃঢ়তা প্রদর্শন করতে পারেন। কাজে লেগে থাকতে পারেন। সন্দেহপ্রবণ মনের জন্য বন্ধুত্ব করা আপনার জন্য কঠিন। জীবনের প্রথম অধ্যায়ে আপনি অনেক বাধা ও প্রতিকূলতার সম্মুখীন হবেন। তবে চারিত্রিক দৃঢ়তা ও অধ্যবসায় আপনাকে সাফল্য এনে দেবে।

 

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)
আত্মীয়দের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। তরুণ ও কিশোরদের জন্য সময় অনুকূলে থাকবে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পেতে পারে। কাজকর্মে উৎসাহবোধ করবেন। প্রতিবেশীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

 

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)
আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। পড়াশোনায় আগ্রহ বোধ করবেন। চোখ-সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। বেহাত হয়ে যাওয়া কোনো সম্পদের দখল পেতে পারেন। গৃহে আত্মীয় সমাগম হতে পারে।

 

মিথুন রাশি (২১ মে-২০ জুন)
শরীর মোটামুটি ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। আত্মমর্যাদাবোধ অক্ষুণ্ণ থাকবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন।

 

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)
গোপন শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। কোনো ব্যক্তিগত ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। শরীর অসুস্থ হতে পারেন। পুরোনো কোনো ব্যাধি নতুন করে দেখা দিতে পারে। বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন। কোনো মামলা-মোকদ্দমা থাকলে তার ফল বিপক্ষে চলে যেতে পারে।

 

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)
রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। সাংগঠনিক কাজে সুফল পেতে পারেন। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে।

 

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
কর্মপরিবেশ ভালো থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। সিনিয়রদের পরামর্শে উপকৃত হতে পারেন। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। সামাজিক অবস্থান সুদৃঢ় হবে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে।

 

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। পেশাগত দিক ভালো যাবে। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূলে থাকবে। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে।

 

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
কোনো সামাজিক সংকটের উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখার চেষ্টা করুন। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। আপনার সুনাম প্রশ্নবিদ্ধ হওয়ার আশঙ্কা আছে। আজ কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না।

 

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
যৌথ ও অংশীদারি কাজে সুফল পাবেন। অংশীদারি ব্যবসায় কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। কোনো চুক্তি সম্পাদনের জন্য সময় অনুকূলে থাকবে। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকবে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

 

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না। সীমা লঙ্ঘনের চেষ্টা না করলেই ভালো করবেন। কর্মপরিবেশ খুব একটা অনুকূলে থাকবে না। আহারে-বিহারে সতর্ক থাকুন।

 

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
বিদ্যার্থীদের জন্য সময় অনুকূলে থাকবে। সৃজনশীল কাজে সুফল পেতে পারেন। নিজের মনের ভাব স্পষ্ট করে প্রকাশ করার চেষ্টা করুন। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে।

 

 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
মাতৃস্বাস্থ্য ভালো যাবে। পারিবারিক পরিবেশ অনুকূলে থাকবে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সুফল পেতে পারেন।

সূত্র: এনটিভি