আলোর ফেরিওয়ালার আওতায় রাণীনগরে বিদ্যুৎ পেলো প্রায় ৪০০ গ্রাহক

রাণীনগর প্রতিনিধি:

নওগাঁর রাণীনগর পল্লী বিদ্যুতের আলোর ফেরিওয়ালা দুয়ার মিটারিং কার্যক্রমের আওতায় প্রায় ৪০০ জন গ্রাহক নতুন বিদ্যুৎ সংযোগ পেয়েছেন। গত সোমবার ৭ জানুয়ারি তারিখ থেকে রবিবার ২৪ ফেব্রুয়ারি তারিখ পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় এই বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়।

রাণীনগর পল্লী বিদ্যুৎ জোনাল অফিস সূত্রে জানা গেছে, শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ এই উদ্দেশ্য বাস্তবায়ন করার লক্ষে আলোর ফেরিওয়ালা দুয়ার মিটারিং কার্যক্রম শুরু করা হয়। গত সোমবার ৭ জানুয়ারি তারিখ থেকে এ কার্যক্রম শুরু করা হয়েছে। অফিস থেকে ভ্যান নিয়ে গ্রামে গ্রামে দুয়ারে দুয়ারে ঘুরে বিদ্যুৎ আছে কি-না খোঁজ নিয়ে যে বাড়ীতে বিদ্যুৎ সংযোগ নেই সেখানে সাথে সাথে আবেদন নিয়ে অফিসিয়াল ৫৬৫ টাকা জমার প্রেক্ষিতে এসব মিটার স্থাপন করা হয়েছে। রবিবার উপজেলার কালিগ্রাম ইউনিয়নের করজগ্রাম ও আশে পাশের গ্রাম গুলোতে নতুন বিদ্যুৎ সংযোগ মিটার স্থাপন করা হয়।

এ সময় রাণীনগর পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মো: আসাদুজ্জামান, সহকারী জেনারেল ম্যানেজার (এজিএম) মো: সাইদি সবুজ খান, পাওয়ার ইউজ কো-অডিনেটর তবিবুর রহমান, আবাদপুকুর অভিযোগ কেন্দ্রের ইনচার্জ ও লাইন ট্রেকনিশিয়ান মো: জোবায়ের হোসেনসহ অফিসের আরো কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

রাণীনগর পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মো: আসাদুজ্জামান জানান, উপজেলা জুরে প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ না পৌছা পর্যন্ত একার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তিনি।

স/অ