শনিবার , ১০ জুন ২০১৭ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আ’লীগ নেতা লাঞ্চিত: তিন পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহারের সিদ্ধান্ত

Paris
জুন ১০, ২০১৭ ১১:২৫ পূর্বাহ্ণ

গোদাগাড়ী প্রতিনিধি: 

গোদাগাড়ীতে পুলিশ কতৃক আওয়ামীলীগ নেতা লাঞ্চিত হওয়ার ঘটনায় তিন পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহারের সিদ্ধান্ত গ্রগণ করা হয়েছে। আজ শনিবার সাকলে গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সী সিল্কসিটিনিউজকে বিষয়টি নিশ্চত করেছেন।

তিনি বলেন, ঘটনার সাথে জড়িতদের সংশ্লিষ্টদের প্রাথমিক তদন্ত করে রাজশাহী জেলা পুলিশ সুপারের নিকট একটি রিপোর্ট পাঠানো হয়েছে তবে এখনো রিপোর্ট আমাদের এখানে আসেনি তবে কমপক্ষে তিনজন কে প্রত্যাহার ও অন্যরাও জড়িত থাকলে তাদেরও প্রত্যাহার করা হবে বলে জানান।

উল্লেখ্য, গতকাল শুক্রবার গোদাগাড়ীতে পুলিশ কতৃক আওয়ামীলীগ নেতা আব্দুল মালেক লাঞ্চিত হওয়ার ঘটনায় প্রতিবাদে রাতে মহাসড়ক অবরোধ ও পুলিশের সাথে ধাওয়া পালটা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় অভিযুক্ত পুলিশের এসআই আহসানসহ অন্য পুলিশ জড়িত প্রত্যাহার দাবি জানানো হয়।

 

এ ঘটনার সঙ্গে জড়িত গোদাগাড়ী মডেল থানার এসআই আহসান, এএসআই মো:শাহিন ও এএসআই রহিতকে প্রত্যাহার করার কথা জানানো হয়।

রাজশাহী জেলা সহকারী পুলিশ সুপার (এএসপি) সুমিত চৌধুরী বলেন, শুক্রবারের ঘটনার পুলিশের জড়িত থাকার বিষটি তদন্ত করা হচ্ছে প্রকৃত পক্ষে কারা জড়িত বা কাদের দোষত্রুটি আছে তারপর রাজশাহী জেলা পুলিশ সুপার তার ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান।

এ বিষয়ে পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল মালেক বলেন, তিনজন প্রত্যাহারের কথা শুক্রবার রাতে সদর সার্কেল এএসপি বলেছেন। তিনি আরও বলেন পুলিশ নাকি আমার নেতাকর্মীদের নামে মামলা করবে যদি তাদের আটক করাহয় তাহলে আমাদের আন্দলোন বেগমান হবে বলে জানান। পুলিশ মামলা করলে আমিও ছাড়ব না আমিও মামলা করবো।

 

স/আ

সর্বশেষ - রাজশাহীর খবর