আর্জেন্টিনাকে ‘ছোটভাই’ বলে খোঁচা রিচার্লিসনের, যা জবাব দিলেন মার্তিনেজ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

অলিম্পিক ফুটবলে গ্রুপসেরা হয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে ব্রাজিল। অন্যদিকে স্পেনের সঙ্গে ড্র করে এই ইভেন্টে বিদায় ঘণ্টা বেজেছে আর্জেন্টিনার। গ্রুপপর্বই উতরে যেতে পারল না কোপা চ্যাম্পিয়নদের তরুণ দল।

রেফারির শেষ বাঁশিতে লেদেসমা, ব্রাভো, অ্যালিস্টাররা যখন হতাশায় মুষড়ে পড়ছিলেন তখন গ্যালারিতে বসে তা উপভোগ করছিলেন চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের ফুটবলাররা।

আর্জেন্টিনার এমন বিদায়ে উল্লাসের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করে কটাক্ষও করেছেন ব্রাজিলের ডগলাস লুউস-রিচার্লিসনরা।

ইনস্টাগ্রামে আর্জেন্টিনাকে ‘বিদায় ছোটভাই’ বলে খোঁচা দিয়েছেন ব্রাজিলিয়ান তারকারা।

চুপ করে বসে থাকেননি কোপা আমেরিকার সেরা গোলরক্ষক আর্জেন্টাইন তারকা এমিলিয়ানো মার্তিনেজ। যেমন খোঁচা তেমন জবাব দিলেন তিনি।

বুধবার ওই ম্যাচের আগে একই মাঠে ছিল ব্রাজিল-সৌদি আরব ম্যাচ। সে ম্যাচে ৩-১ গোলের ব্যবধানে জিতে শেষ আটের লড়াই নিশ্চিত করেন সেলেকাওরা। ম্যাচ শেষে গ্যালারিতে বসেই আর্জেন্টিনা-স্পেনের ম্যাচ দেখেছেন ব্রাজিলের ফুটবলাররা।

শেষ বাঁশি বাজার সঙ্গে সঙ্গেই উল্লাসে মাতেন তারা। এ সময় রিচার্লিসন-ডগলাস লুইসরা হাত নাড়িয়ে ‘বিদায় বিদায় ছোটভাই’ বলে উদযাপন করেন এবং  এরপরই লুইজ ইনস্টাগ্রামে একটা ছবি আপলোড দেন। যেখানে রিচার্লিসন, ম্যাতিয়াস কুনহা, রেইনিয়ার জেসুস আর লুইস হাত দেখিয়ে বিদায় জানাচ্ছেন। একই স্টোরি দিয়েছেন ফরোয়ার্ড রিচার্লিসনও।

এরপর আর্জেন্টিনার গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজ ইনস্টাগ্রামে নিজের কোপা আমেরিকা ফাইনালের শিরোপা উদযাপনের ছবি আপলোড দেন। পর্তুগীজ ভাষায় লেখেন ‘বিদায় ছোটভাই’।

পাল্টা জবাব আসে রিচার্লিসনের পক্ষ থেকেও। আরও দুটো ইনস্টাগ্রাম স্টোরি আপলোড দিয়েছেন তিনি। যেখানে একটি ছবিতে দেখা যাচ্ছে, ২০১৯ কোপা আমেরিকার শিরোপায় চুমু দিচ্ছেন। অন্য ছবিতে বিশ্বকাপের পাঁচটি ট্রফি নিয়ে হাস্যজ্জ্বল কিংবদন্তি পেলে। সেই ছবির ক্যাপশনে রিচার্লিসন লিখেছেন, ‘কার বিশ্বকাপ বেশি আছে? আমাদের পাঁচটা আছে।’