আরএমপি পরিবারের সন্তানদের মাঝে মেধাবৃত্তি প্রদান

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) পরিবারের মেধাবী সন্তানদের মাঝে বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি ২০২০ প্রদান করা হয়েছে।
আজ (২৬ সেপ্টেম্বর) সকাল ১০ টায় আরএমপি সদরদপ্তরে  ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ এর পক্ষে আরএমপি  কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক এ মেধাবৃত্তি  প্রদান করেন।
এসময় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ পরিবারের মেধাবী সন্তানদের মাঝে ক্রেস্ট, সম্মাননা পত্র ও সম্মানী অর্থ প্রদান করেন এবং মেধাবৃত্তি শিক্ষার্থীদের ভবিষ্যৎ জীবনের সর্বাঙ্গীণ সফলতা কামনা করেন তিনি ।
বাংলাদেশ পুলিশে কর্মরত পুলিশ কর্মকর্তা/কর্মচারী ও নন-পুলিশ পরিবরের সন্তানদের মেধাবৃত্তি ও সম্মাননা প্রদান করা হয়। প্রতি বছর এই মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠান কেন্দ্রিয়ভাবে অনুষ্ঠিত হলেও এই বছর বর্তমান করোনা পরিস্থিতিতে কেন্দ্রিয়ভাবে আয়োজন না করে সংশ্লিষ্ট ইউনিটের মাধ্যমে প্রদানের সিদ্ধান্ত হয়। ২০২০ সালের জন্য আরএমপি হতে ২৩ জনকে মধাবৃত্তি প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন)  মোঃ মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ রশীদুল হাসান পিপিএম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মোঃ সাজিদ হোসেনসহ বিভিন্ন স্তরের কর্মকর্তা/কর্মচারী এবং মেধাবৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীবৃন্দ।
স/অ