বুধবার , ৩০ অক্টোবর ২০১৯ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আরএমপির সঙ্গে জটিলতা নিরসনে দ্বিতীয় দফায় জেলা পরিষদের জমি পরিমাপ

Paris
অক্টোবর ৩০, ২০১৯ ৮:৪১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) ও জেলা পরিষদের মধ্যে সৃষ্ট জটিলতা নিরসনে দ্বিতীয় দফায় জমি পরিমাপ করা হয়েছে। বুধবার সকালে রাজশাহী মহানগরীর সিঅ্যান্ডবি মোড় এলাকায় জেলা পরিষদের এই জমি পরিমাপ করা হয়। রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. নজরুল ইসলাম জমি পরিমাপ প্রত্যক্ষ করেন।

এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার এবং আরএমপির উপকমিশনার সুজায়েত ইসলামও উপস্থিত ছিলেন। এছাড়াও ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-৩ নার্গিস বেগম, সদস্য আবুল ফজল প্রামাণিক, মাহমুদুর রহমান রেজা, সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্য জয়জয়ন্তী সরকার মালতি, রাবিয়া খাতুন সীমা, সহকারী প্রকৌশলী এএনএম সুলতানুল ইসলাম প্রমুখ।

প্রসঙ্গত, সম্প্রতি জেলা পরিষদের ৪৭ শতক জমি দখলে নিয়ে আরএমপির সদর দপ্তর নির্মাণের কাজ শুরু হয়। এ জন্য ভেঙে ফেলা হয় জেলা পরিষদের ঐতিহ্যবাহী ডাকবাংলোটিও। এ নিয়ে জেলা পরিষদের আপত্তির প্রেক্ষিতে বিষয়টি মন্ত্রণালয় পর্যন্ত গড়ায়। স্থানীয় সরকার মন্ত্রণালয় ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের আন্তঃমন্ত্রণালয়ের এক সভায় এই জটিলতা নিরসনে একটি কমিটি গঠন করে দেয়া হয়।

সম্প্রতি এই কমিটি জমি পরিমাপ করে। এরপর বুধবার দ্বিতীয় দফায় জমিটি পরিমাপ করে দেখা হয়। তবে জমি নিয়ে এখনও কোনো সিদ্ধান্ত গ্রহণ করা হয়নি। দুইপক্ষের আলোচনা শেষে এ ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর