আমি-শাকিব ভালো আছি, সুখে আছি : অপু বিশ্বাস

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

আমি বাচ্চাকে খাওয়াচ্ছিলাম। এই খবর শুনে খাওয়ানো ছেড়ে উঠে গেছি। বলেন, এমন বানোয়াট সংবাদ কেউ করে, বক্তব্য কি আমার? নাকি শাকিবের? এসব খবর কোত্থেকে আসে? তারা কি সাংবাদিকতা করে নাকি পচা খবর ছাপিয়ে আলোচনায় আসার চেষ্টা করে?’ শাকিবকে তালাক দিচ্ছেন নাকি, এমন প্রশ্নের জবাবে একটানা ক্ষোভের সাথে বলে গেলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

অপু বিশ্বাস বলেন, ‘আমি আর শাকিব দুজনেও ভালো আছি, আমরা সুখে আছি। আমাদের ভেতরে কেন ভাঙনের চিন্তা মানুষের? তাদের কি পাকা ধানে মই দিয়েছি? যারা এসব খবর ছড়াচ্ছে আমি তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবো। তারা কি মনে করেছে পার পেয়ে যাবে? এসব উস্কানিমূলক কথাবার্তা কেন ছড়ায় তারা?’

গতকাল জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানের সাংস্কৃতিক পর্বে অপু বিশ্বাসের নাচের আগেই অনুষ্ঠানস্থল ত্যাগ করেন শাকিব খান। আর এই নিয়ে শুরু হয়ে যায় গুঞ্জন। গুঞ্জনের ডালপালা ক্রমাগত মেলতে থাকে। এরই অংশ হিসেবে অপু বিশ্বাস নাকি শাকিবকে তালাক দিচ্ছেন এমন খবর ছড়ায় সোশ্যাল মিডিয়ায়।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘শাকিব খান আমার স্বামী কিন্তু তার আলাদা ব্যক্তিসত্তা আছে যেটা আমারও আছে। সে ব্যস্ত থাকতে পারে এজন্য চলে গেছে। এ নিয়ে কেন কথা হবে? কেন গুঞ্জন ছড়াবে। সে একজন শিল্পী আমিও শিল্পী। সবসময় দাম্পত্যের বিষয়টি টেনে আনলে তো হবে না। সংসার জীবনের বাইরেও আমাদের আলাদা জীবন আছে আমরা দুজনই শিল্পী। ‘

অপু বলেন, ‘আমি এখন নিজেকে নিয়ে মনপোযোগী। শরীরচর্চায় ব্যস্ত সময় কাটাতে হচ্ছে। এসময় আমি নিজেকে সময় দিচ্ছি, তাই শ্বশুর বাড়িতে কম থাকছি। আমাকে নিয়মিত জিমে যেতে হচ্ছে, বাবুকে আমার বোনের কাছে রেখে জিমে যাই। অন্যদিকে শাকিব তার ক্যারিয়ার নিয়ে ব্যস্ত। কিন্তু আমাদের সংসারে তো এর প্রভাব পড়েনি।

সূত্র: কালের কন্ঠ