বৃহস্পতিবার , ১০ অক্টোবর ২০২৪ | ২৫শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আমি একজন ভালো শ্রোতা হয়ে জন্মেছি: মেহজাবীন

Paris
অক্টোবর ১০, ২০২৪ ৭:৩১ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। ক্যারিয়ারের অসংখ্য নাটকের মাধ্যমে ভক্তদের মন কেড়েছেন। নাটকের পাশাপাশি ওয়েব সিরিজে অভিনয় করেও সুনাম কুড়িয়েছেন এ অভিনেত্রী।

মেহজাবিন সব সময় হাসিখুশি থাকতে পছন্দ করেন। পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ সরব থাকেন। এ অভিনেত্রী ঘুরতেও বেশ পছন্দ করেন। সম্প্রতি কিছু ছবি ভক্ত-অনুরাগীদের মাঝে শেয়ার করেছেন। যেখানে র্দীঘ এক ক্যাপশন লিখেছেন।

ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, আমি একজন ভালো শ্রোতা হয়ে জন্মেছি। প্রতিদিন যাদের সঙ্গে দেখা করি তাদের প্রত্যেকের কথা শুনি। মাঝে মাঝে, যখন দু’জন অপরিচিত লোক কথা বলেন, আমি আগ্রহ নিয়ে তাদের কথাও শোনার চেষ্টা করি। প্রতিটি ব্যক্তি কতটা আলাদা কথা বলেন তা শিখতে উপভোগ করি। আমার কাছে কথা শোনা, কথা বলার চেয়ে অনেক বেশি গুরুত্বপূর্ণ।

এই অভিনেত্রী আরও বলেন, কথা বললে কিছু শেখা যায় না, তবে শুনলে শেখা যায়, তাই আমি কম কথা বলি।

অভিনেত্রীর ভক্ত-অনুরাগীরা তার সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন। সেই পোস্টের কমেন্ট বক্সে ফাহাদ নামে একজন লিখেছেন, সত্যিই অসাধারণ একটি পোস্ট অনেক সুন্দর হয়েছে।

মুমু নামে আরেকজনের ভাষ্য, আপু আপনি ঠিক বলেছেন, আমিও আপনার মতো একজন ভালো শ্রোতা। আপনার এ লেখা আমার জন্য অনেক কার্যকর। দেলোয়ার লিখেছেন, অত্যন্ত সুন্দর একটি পোস্ট দিয়েছেন আপনার জন্য দোয়া ও ভালোবাসা রইলো।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - বিনোদন