শনিবার , ২৪ সেপ্টেম্বর ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আমিরের রহস্যময় সাজগোজের রহস্য ফাঁস

Paris
সেপ্টেম্বর ২৪, ২০১৬ ১১:৫৬ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

কয়েক সপ্তাহ আগে বিচিত্র সাজে বলিউড অভিনেতা আমির খানের কয়েকটি ছবি অনলাইনে ছড়িয়ে পড়েছিলো। ৫২ বছর বয়সী এই অভিনেতাকে এমন কিম্ভূতকিমাকার সাজে দেখে মজা পেয়েছেন সবাই।

 

গুঞ্জন উঠেছিলো, বড় গোঁফ ও কেতাদুরস্ত দাড়ি আর অদ্ভুত পোশাকে আমিরের ছবিগুলো তোলা হয়েছে ‘সিক্রেট সুপারস্টার’ ছবির সেটে। এতে গুরুত্বপূর্ণ অতিথি চরিত্রে দেখা যাবে তাকে। ফলে ভাইরাল হয়ে যায় এগুলো।

 

তবে এসব ছবির মূল ঘটনা অন্য। গুজবের ধারেকাছেও নেই এই সত্যি। জানা গেলো পুরোপুরি আলাদা খবর। আসলে নিজের ব্লকবাস্টার ছবি ‘লগান: ওয়ান্স আপন অ্যা টাইম ইন ইন্ডিয়া’র ওপর ভিত্তি করে একটি রাইড তৈরির জন্য বলিউড পার্কস দুবাইয়ের সঙ্গে হাত মিলিয়েছেন আমির।

 

‘লগান: থ্রিল অব ভিক্টোরি’ নামের রাইডে আমিরকে পাওয়া যাবে দুটি আলাদা সাজে। একটি হলো ‘লগান’ ছবিতে ভুবন চরিত্রে তাকে যেমন দেখা গেছে। অন্যজন হলো তার চতুর্থ প্রজন্ম। তিনি বলেছেন, ‘চরিত্রটির গেট-আপে অত্যাধুনিক আবহ রাখতে চেয়েছি আমরা। উন্নত প্রযুক্তির বৈশিষ্ট্য ফুটিয়ে তুলতে তার সাজগোজ এমন।’

 

এক বিবৃতিতে আমির আরও বলেছেন, ‘লগান: থ্রিল অব ভিক্টোরি মানুষকে দারুণ উৎফুল্ল রাখবে। এটি ছবিটির প্রেক্ষাপটে ফিরিয়ে নিয়ে যাবে সবাইকে। যারা ছবিটি দেখেছেন তাদের কাছে এ রাইড হবে নস্টালজিক অভিজ্ঞতা।’

 

বলিউড পার্কস দুবাই হলো বিশ্বে বলিউড অনুপ্রাণিত প্রথম থিম পার্ক। এটি মূলত দুবাই পার্কস অ্যান্ড রিসোর্টসের অংশ। আগামী ৩১ অক্টোবর পার্কটি উন্মুক্ত করে দেওয়া হবে সর্বসাধারণের জন্য। ‘লগান: থ্রিল অব ভিক্টোরি’ রাইডটি থাকবে রাস্টিক রেভিন জোনে। ভুবন ও তার বিজয়ী গ্রামবাসী যে ক্রিকেট ম্যাচ খেলেছিলো ব্রিটিশদের বিপক্ষে, দর্শনার্থীরা রোলারকোস্টার রাইডের মাধ্যমে সেটির অংশ হতে পারবেন। এখানে ছবিতে ভুবনের ব্যবহৃত জিনিসপত্রও থাকছে।

 

২০০১ সালে মুক্তিপ্রাপ্ত ছবিটি প্রযোজনাও করেন আমির। পরিচালকের দায়িত্বে ছিলেন আশুতোষ গোয়াড়িকর। অস্কারের সেরা বিদেশি ভাষার ছবির বিভাগে তৃতীয় ভারতীয় ছবি হিসেবে মনোনয়ন পায় ‘লগান’। বলিউডে নির্মিত সবচেয়ে সেরা ছবিগুলোর একটি হিসেবে ভাবা হয় ‘লগান’কে। এম্পায়ার ম্যাগাজিনের বিশ্বের সেরা ১০০ চলচ্চিত্র ও টাইম ম্যাগাজিনের দৃষ্টিতে সর্বকালের সেরা ২৫টি ক্রীড়া বিষয়ক ছবির তালিকায় স্থান পায় এটি।

* ‘লগান: থ্রিল অব ভিক্টোরি’ রাইড তৈরির ভিডিও : 

সূত্র: বাংলা নিউজ

সর্বশেষ - বিনোদন