আমিন স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ‘৯ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর একাদশ’

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীতে ২য় বারের মত আমিন স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। দরগাপাড়ার ‘বন্ধুত্বের বন্ধন’ নামক সংগঠন এ টুর্নামেন্টের আয়োজন করে। সোমবার বিকেলে রাজশাহী কলেজ মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে ‘৯ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর একাদশ’ ৪৪ রানে জয় লাভ করেন।
ফাইনাল ম্যাচে ব্যাট করতে নেমে নির্ধারিত ১২ ওভারে ‘৯ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর একাদশ’ ৬ উইকেটের বিনিময়ে ১১৯ রান করেন। এ রান তাড়া করতে নেমে ‘রাইমা রেঞ্জার’ ১১ ওভারে ৭৬ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায়।
খেলা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআই এর পরিচালক ও বিসিবি’র কাউন্সিলর মোঃ শামসুজ্জামান আওয়াল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আব্দুল খালেক, ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর রাসেল জামান, সালাউদ্দিন মিন্টু, রাজশাহী ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘের সাধারণ সম্পাদক মোঃ রাকিব হোসেন, মোজাদ্দেদ জামানি (সুমন), মোঃ মতিউর রহমান (লাবুর) ও মতিউর রহমান (লাল) উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি শামসুজ্জামান আওয়াল উভয় দলকে ভাল ও নান্দনিক খেলা উপহার দেয়ার জন্য ধন্যবাদ জানান। সেইসাথে আগামীতে ম্যাচের প্রাইজ মানি বৃদ্ধি করার ঘোষনা দেন। তিনি বলেন, আগামী বছরে মাঠ আরও সুন্দর করে গড়ে তোলা হবে। প্রতিবারের ন্যায় আগামীতে তাঁর সহযোগিতা থাকবে বলে প্রতিশ্রুতি দেন তিনি।
বক্তব্য শেষে অতিথিরা বিজয়ী ও রানার-আপ দলের হাতে পুরস্কার ও প্রাইজ মানি তুলে দেন।