বৃহস্পতিবার , ২৫ জুলাই ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আমার জীবনে কোনো পুরুষ নেই, বহুদিন ধরেই সিঙ্গেল: সুস্মিতা

Paris
জুলাই ২৫, ২০২৪ ২:৩৮ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:

সুস্মিতার সঙ্গে ডেট করছেন, বিয়েও করবেন। গত বছর ললিত মোদীর এমন দাবির পরই ভারতজুড়ে শোরগোল পড়ে গিয়েছিল। যদিও পরে নাম না উল্লেখ করেই সেই খবর নসাৎ করে দেন খোদ সুস্মিতা নিজেই।

ললিতের সঙ্গে প্রেম অস্বীকার করে প্রাক্তন রোমান শলের হাত ধরেই ঘুরতে দেখা গিয়েছিল বিশ্বসুন্দরীকে। এরপরই সকলে ধরেই নিয়েছিলেন, সুস্মিতার জীবনে পুরোনো প্রেমই আবার নতুন করে ফিরেছে।

তবে তেমন কিছুও নাকি ঘটেনি এই বাঙালি সুন্দরীর জীবনে। অভিনেত্রীর দাবি, গত ২ বছর ধরেই সিঙ্গেল তিনি। সম্প্রতি রিয়া চক্রবর্তীর শো চ্যাপ্টার ২-এর প্রথম পর্বে হাজির হয়ে নিজেরর ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা কথা বলেছেন সুস্মিতা।

যেখানে নিজের প্রেমজীবন নিয়ে সুস্মিতা বলেন, ‘আমার জীবনে কোনো পুরুষ নেই। বহুদিন ধরেই আমি সিঙ্গেল। সেটাও প্রায় দুই বছর হয়ে গেল। ২০২১ সাল থেকে…আমি কোনও সম্পর্কে নেই। আমার জীবনে কিছু অবিশ্বাস্যরকম চমৎকার মানুষ আছেন যারা আমার বন্ধু। তারা সকলেই এক মুহূর্তের জন্য অপেক্ষা করছেন কখন আমি ওদের ফোন করে বলব- দেখো, আমি গাড়ি বের করছি, পেছনের সিটে বসো। আমরা গাড়ি চালিয়ে গোয়ায় ঘুরতে যাব।’

উপস্থাপক রিয়া সুস্মিতাকে প্রশ্ন করেন, কারো প্রতি কি কোনও ভালোলাগা আছে? উত্তরে সুস্মিতা বলেন, ‘এই মুহূর্তে আমি কারও প্রতি আগ্রহী নই। বিরতি নেওয়ার মূল কারণ আমি প্রায় পাঁচ বছর ধরে সম্পর্কে ছিলাম। আর সেটা ছিল অনেকটা লম্বা সময়।’

এর আগে রোমান শলের সঙ্গে সম্পর্কে ছিলেন সুস্মিতা সেন। ২০২১ সালের ডিসেম্বরে তারা একে অপরের থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত ঘোষণা করেন। তবে বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গেই দেখা যায় দুজনকে। সে বিষয়ে সুস্মিতার ভাষ্য, ‘আমরা বন্ধু হিসেবে শুরু করেছিলাম, বন্ধুই রয়েছি! সম্পর্ক অনেক আগেই শেষ… ভালোবাসা রয়ে গেছে!’

ব্রেকআপের পরে আঘাত পাওয়ার বিষয়ে সুস্মিতা বলেন, তিনি সম্পর্ক ভাঙলেও সেটা নিজের ব্যক্তিগত জীবনকে প্রভাবিত করতে দেন না। সুস্মিতার কথায়, সম্পর্কের ক্ষেত্রে নিজের অনেকটা দিয়ে দেন। ভালোবাসা, যত্ন, এনার্জি থেকে শুরু করে সেই ব্যক্তিকে নিজের বাড়িতেও নিয়ে যান, তার সন্তানদের জীবনেও প্রবেশ করতে দেন। তবে যখন বুঝতে পারেন সম্পর্কটি তার জন্য বিষাক্ত হয়ে উঠছে, তখন কোনও অনুশোচনা এবং অপরাধবোধ ছাড়াই সেখান থেকে দূরে চলে যান।

অভিনেত্রী দৃঢ়তার সঙ্গে জানান, তার পৃথিবী বিশ্বাসের চারপাশে তৈরি, তাই বিশ্বাসঘাতকতা নিতে পারেন না। সুস্মিতার কথায়, সততা শ্রদ্ধার সমান। যদি কেউ তার সঙ্গে বিশ্বাসঘাতকতা করে, তাহলে সেই নকল আবেগ তিনি ধরে রাখতে চান না। তার জীবনের সবটা জুড়ে আছে, মেয়েদের জন্য কী ভালো হতে পারে, সেটাই।

 

সর্বশেষ - বিনোদন