আমরা প্রমান করে দিতে চাই যে রাজশাহী বিএনপি’র ঘাটি: দুলু

নিজস্ব প্রতিবেদক:
বিএনপি’র জন্মলগ্ন থেকে কখনও এমন প্রতিকুলতার সম্মুক্ষীন হতে হয়নি। আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে সকল প্রতিকুলতার অবসান ঘটাতে চাই। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির যে আন্দোলন সারা দেশে চলছে তারই ধারাবাহিকতায় রাজশাহীতে মহাসমাবেশের আয়োজন করা হয়েছে। এই সমাবেশ হবে সমগ্র বাংলাদেশের মধ্যে বড় সমাবেশ।আমরা প্রমান করে দিতে চাই যে রাজশাহীর মাটি বিএনপির ঘাটি।
আগামি ৩১ মার্চ রাজশাহীতে বিএনপির মহাসমাবেশ সফল করতে গতকাল শনিবার বিকেলে বিএনপির কর্মীসভায় প্রধান বক্তা হিসেবে রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ্যাড. রুহুল কুদ্দুস তালুকদার দুলু এসব কথা বলেন।
নগরীর উত্তরা কমিউনিটি সেন্টারে এ কর্মসভার আয়োজন করে রাজশাহী জেলা বিএনপি। এতে প্রধান অতিথি ছিলেন দলটির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার আমিনুল হক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব হারুনর রশীদ। উপস্থিত ছিলেন বিএনপির কার্যনিবার্হ সদস্য সাইফুল ইসলাম আসাদ, জেলা বিএনপির সহসভাপতি বজলুর রহমান, সাবেক এমপি জাহান পান্না, আব্দুস সাত্তার মণ্ডল প্রমুখ।
সভায় বক্তারা আরও বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ষড়যন্ত্রমূলক ভাবে কারাগারে রেখে বিএনপির সকল নেতাকর্মীদের ভয় দেখাতে চায় আওয়ামীলীগ। তাদের এই অপচেষ্টা কখনওই সফল হবে না। যতক্ষণ না পর্যন্ত বেগম খালেদা জিয়াকে নি:শর্ত মুক্তি দেয়া হবে ততক্ষণ পর্যন্ত আমরা সবাই সংগ্রাম চালিয়ে যাব।
সভায় রাজশাহীর বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন থেকে আগত সভাপতি, সাধারণ সম্পাদক এবং কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।
স/শ