আবেগ সংযত রাখুন কুম্ভ, বৃষের পাওনা টাকা আদায় হবে

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি ধনু রাশির জাতক-জাতিকা। আপনার জন্ম সংখ্যা ৫। আপনার ওপর প্রভাবকারী গ্রহ বুধ ও বৃহস্পতি। আপনার শুভ সংখ্যা ৩ ও ৫। শুভ বার বুধ ও বৃহস্পতি। শুভ রত্ন পান্না ও পোখরাজ।

 

প্রকৃতিগতভাবে আপনি মেধাবী, প্রত্যুৎপন্নমতি ও উচ্চাভিলাষী। আপনি আবেগপ্রবণ ও অস্থিরচিত্ত। মানসিক ও দৈহিকভাবে সদা ব্যস্ত থাকতে চান। তবে ধৈর্যের অভাব আছে আপনার। আলোচনা ও বিতর্কে আপনি দক্ষ। আপনি আশাবাদী ও স্বাধীনচেতা। বুদ্ধিবৃত্তিক প্রতিভা থাকায় আপনি বহুমুখী কর্মব্যস্ততায় জড়িয়ে পড়তে পারেন। আর তা আপনার একক সাফল্যের অন্তরায় হতে পারে। পছন্দ ও অপছন্দের ব্যাপারে আপনি আবেগপ্রবণ। আপনাকে ধৈর্যশীল ও একাগ্র হতে হবে। জীবনের সুযোগগুলোকে যথাযথ সময়ে কাজে লাগাতে হবে।

 

দ্বাদশ রাশির পূর্বাভাস

 

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

আর্থিক দিক ভালো যাবে। গৃহে অতিথিসমাগম হতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছে। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। কাজকর্মে উৎসাহবোধ করবেন। ছোট ভাইবোনদের সহযোগিতা আশা করতে পারেন।

 

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। শরীর-মন ভালো থাকবে। আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হতে পারে। অধীনস্তদের কাজে লাগাতে পারবেন। পড়াশোনায় আনন্দ পাবেন।

 

মিথুন (২১ মে-২০ জুন)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। গোপন শত্রুতা বৃদ্ধি পাবে। শরীর ভালো নাও যেতে পারে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। বিনয়ী আচরণ দিয়ে কাজ উদ্ধার করা সহজ হবে। নিজেকে প্রতিষ্ঠিত করার চেষ্টা চালিয়ে যান।

 

কর্কট (২১ জুন-২০ জুলাই)

দিনের শুরুটা ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। ব্যয়াধিক্য দেখা দিতে পারে। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন।

 

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

পিতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ বাবার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন। সাংগঠনিক কাজে সুফল পেতে পারেন।

 

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

কর্মপরিবেশ অনুকূলে থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। সিনিয়রদের পরামর্শে উপকৃত হতে পারেন। সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। পেশাগত দিক ভালো যাবে।

 

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ সৃষ্টি হতে পারে। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। পেশাগত দিক ভালো যাবে। কোনো ধরনের সামাজিক সংকটের উদ্ভব হতে পারে। ট্যাক্স সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে।

 

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

ব্যবসায়িক দিক ভালো যাবে না। বদনাম এড়িয়ে চলার চেষ্টা করুন। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো যাবে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন।

 

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। বৈবাহিক আলোচনায় অগ্রগতি হতে পারে। শরীর ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। শত্রুদের তৎপরতা বৃদ্ধি পেতে পারে।

 

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

দিনের শুরুটা খুব একটা ভালো নাও যেতে পারে। কর্মপরিবেশ খুব একটা অনুকূলে নাও থাকতে পারে। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। সৃজনশীল কাজকর্মে অগ্রগতি হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

 

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। বন্ধুদের সহযোগিতা পাবেন। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে।

 

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

কাজকর্মে উৎসাহবোধ করবেন। কণ্ঠশিল্পীদের গলা সম্পর্কে সতর্ক থাকতে হবে। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। পড়াশোনায় আনন্দবোধ করবেন। আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে।

 

সূত্র: এনটিভি