বৃহস্পতিবার , ৩০ এপ্রিল ২০২০ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আবারো হাসপাতালে ভর্তি হয়েছেন ঋষি কাপুর

Paris
এপ্রিল ৩০, ২০২০ ৯:৩৩ পূর্বাহ্ণ

আবারও অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউড অভিনেতা ঋষি কাপুর। বুধবার (২৯ এপ্রিল) তাকে মুম্বাইয়ের স্যার এইচএন রিলায়েন্স ফাউন্ডেশনের হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিউ ইয়র্কে এক বছরেরও বেশি সময় ধরে ক্যান্সারের চিকিত্সা করিয়ে গত বছরের সেপ্টেম্বরে ভারতে ফেরেন বর্ষীয়ান এই বলিউড অভিনেতা।

ঋষি কাপুরের হাসপাতালে ভর্তি হওয়ার খবর নিশ্চিত করেছেন তার ভাই রণধীর কাপুর। তিনি জানান, ঋষি ভালো নেই। তাকে আবার হাসপাতালে ভর্তি করতে হয়েছে। তার স্ত্রী নীতু কাপুর স্বামীর পাশে রয়েছেন। জানা গেছে, ছেলে রণবীর কাপুরও হাসপাতালে রয়েছেন।

চিকিত্সকের পরামর্শেই বুধবার ঋষি কাপুরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে তিনি জানিয়েছেন। কিন্তু কি সমস্যার কারণে হাসপাতালে ভর্তি করতে হয়েছে তা তিনি বলতে পারেননি।

২০১৮ সালে ক্যানসারের চিকিৎসায় বেশ কিছুদিন ধরে যুক্তরাষ্ট্রে ছিলেন তিনি ৷ গত বছর সেপ্টেম্বর মাসে ভারতে ফেরেন ৷ কিছুদিন আগে দিল্লিতে দূষণের জন্য ফুসফুসে সংক্রমণ হওয়ায়, মুম্বাইয়ের এই হাসপাতালে ভর্তি করা হয়েছিল ঋষি কাপুরকে ৷ সেসময় দিল্লিতে শ্যুটিং করছিলেন ঋষি।

সেই কথা উল্লেখ করে রণধীর বলেন, ‘এর আগেও ওকে এই হাসপাতালে আনা হয়েছিল। আমিও ভর্তি হয়েছিলাম একবার। ঋষি ভালো হয়ে যাবে। নীতু তার সঙ্গে রয়েছে।’ তবে অভিনেতার শারীরিক অবস্থা এখন কেমন, বা কী হয়েছে সে বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ কিছু জানায়নি।

 

সুত্রঃ ইত্তেফাক

সর্বশেষ - বিনোদন