আবারো প্রশংসিত তিশা

নাটকেই বেশি অভিনয় করেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। তবে নির্দিষ্ট একটি বিরতিতে ছবিতেও দেখা যায় তাকে। এক সময় গান নিয়েও সাধনা করেছেন। তবে অভিনয় ব্যস্ততা বৃদ্ধি পাওয়ায় পেশাদারি সংগীতশিল্পী হিসেবে কাজ করেন না তিনি।

এসব পরিচয়ের সঙ্গে চলতি বছরের শুরুর দিকে আরেকটি নতুন বিষয়ের সংযোজন ঘটে তার মিডিয়া ক্যারিয়ারে। টিভি অনুষ্ঠান উপস্থাপনায় অভিষেক হয় তার। ‘দ্য বক্স’ নামের এই ভিন্নধর্মী অনুষ্ঠানটিতে যুক্ত হন রোজার ঈদের আগে। সেই ঈদে একাধিক টিভি চ্যানেলে অনুষ্ঠানটি প্রচার হওয়ার পর প্রশংসিত হয় তিশার উপস্থাপনা। সেই ধারাবাহিকতায় গত ঈদেও পাঁচটি টিভি চ্যানেলে প্রচার হয় একই অনুষ্ঠান। এবারো প্রশংসা কুড়িয়েছেন তিশা।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘উপস্থাপনায় অভিজ্ঞতা না থাকলেও চেষ্টা করেছি সাবলীলভাবে কাজটি করার। অসুস্থতা নিয়েও কোরবানির ঈদের পর্বগুলোর শুটিং করেছিলাম। তারপরও দর্শক আমাকে উৎসাহিত করেছেন। সব মিলিয়ে বেশ ভালো লাগছে।’

এখন নাটকে অভিনয় করছেন খুব কম। করোনাজনিত লকডাউনের কারণেই শুটিংয়ে যাচ্ছেন না তিশা। অন্যদিকে তিনটি ছবির কাজ তার হাতে রয়েছে। এগুলো হলো- ‘ভালোবাসা প্রীতিলতা’, ‘রক্তজবা’, ‘ঢাকা ২০৪০’ । ‘রক্তজবা’ ছবিটির শুটিং শেষ করেছেন অনেক আগেই। এটির কারিগরি অংশের কাজ চলছে এখন। এছাড়া নতুন কয়েকটি ছবিতে অভিনয়েরও কথা চলছে এই অভিনেত্রীর।

 

সূত্রঃ যুগান্তর