আবারো ঐন্দ্রিলার কণ্ঠে গান

গান এবং অভিনয়- এই দুই মাধ্যমে ছোটবেলা থেকেই সক্রিয় ঐন্দ্রিলা আহমেদ। সমানতালে দুই জায়গাতেই প্রতিভার সাক্ষর রেখে কাজ করেছেন। সংস্কৃতিমনা পরিবারের মানুষ তিনি। তার বাবা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা প্রয়াত বুলবুল আহমেদ। এই গুণী শোবিজ তারকা আবারো কণ্ঠে তুলেছেন নতুন একটি গান। ‘শেষের কবিতা’ শিরোনামের গানটি লিখেছেন ফয়সাল আহমেদ এবং সুর করেছেন আমজাদ হোসেন।

এ গান প্রসঙ্গে ঐন্দ্রিলা বলেন, এর আগে আমি নাটকের জন্য গান করেছি। তবে আয়োজন করে এবারই প্রথম মৌলিক গান গেয়েছি। করোনার কারণে গানটির মিউজিক ভিডিও করা হয়নি। যেহেতু আয়োজন করে এটা আমার প্রথম মৌলিক গান, তাই আমিও চাচ্ছি গানটি যথাযথভাবে মিউজিক ভিডিও আকারেই প্রকাশ করা হোক। আমার বিশ্বাস যথাযথভাবে গানটির মিউজিক ভিডিও করে ইউটিউবে প্রকাশ করা হলে, গানটি শ্রোতা-দর্শকের ভালো লাগবে।

গানের পাশাপাশি একগুচ্ছ নাটকে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন ঐন্দ্রিলা। তবে গল্প পছন্দ না হওয়ায় এখন আর  অভিনয়ে সময় দিচ্ছেন না তিনি।

এদিকে গত ঈদে ঐন্দ্রিলা অভিনীত ‘কলঙ্ক’,‘ফেক লাভ’ ও ‘চিলে কোঠার সংসার’ নামের নাটকগুলো প্রচার হয়েছে। প্রতিটি নাটকেই তার অভিনয় প্রশংসিত হয়। অভিনয়ের পাশাপাশি টিভিতে রান্না বিষয়ক অনুষ্ঠান উপস্থাপনারও অভিজ্ঞতা আছে ঐন্দ্রিলার।

 

সূত্রঃ যুগান্তর