আবারও এমপি নির্বাচিত হলে ব্যবসা-বাণিজ্যের সুযোগ করা হবে : পররাষ্ট্র প্রতিমন্ত্রী


বাঘা প্রতিনিধি:
পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেছেন, আবারও এমপি নির্বাচিত হলে ব্যবসা-বাণিজ্যের সুযোগ করা হবে। আগামী ৭ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনে চতুর্থবারের মতো আবারও নৌকায় ভোট দিয়ে এমপি নির্বাচিত হলে ব্যবসা-বাণিজ্যের সুযোগ সৃষ্টি করবো। এই সুযোগ সৃষ্টি করা হলে বাঘা ও চারঘাট উপজেলার মানুষের বেকার সমস্যা দূর হবে বলে এ কথা বলেন তিনি।

রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহ্রিয়ার আলম এমপি আরও বলেন ১৫ বছরে আমার নির্বাচনী এলাকায় রাস্তাঘাট, বাসস্থান, শিক্ষা প্রতিষ্ঠান, বিদ্যুৎ, পদ্মা নদীর বাধ নির্মান, পাঠাগার প্রতিষ্ঠা, সুবিধাবঞ্চিতদের বিভিন্নখাতে ব্যাপক উন্নয়ন করেছি। আপনারা একটু খেয়াল করলে তা দেখতে পাবেন। তাই আপনাদের কাছে পূনরায় নৌকায় ভোট দেওয়ার আহবান জানাচ্ছি।

উপজেলার গড়গড়ি ইউনিয়নের খায়েরহাট মধ্যপাড়া গ্রামে আয়োজিত নির্বাচনী প্রচারনা সভায় ইউপি সদস্য সাইফুল ইসলামের সভাপতিত্বে পররাষ্ট্র প্রতিমন্ত্রী আরও বলেন, বিগত সংসদ নির্বাচনে ৩ বার নির্বাচিত হয়ে দু’বার প্রতিমন্ত্রী হয়েছি। কর্মসংস্থানের জন্য উপজেলার ছাতারি গ্রামে প্রশিক্ষণ কেন্দ্র করা হয়েছে। এখানে কোন খরচ ছাড়াই ৪ হাজার নারী-পুরুষ প্রশিক্ষণ নিয়েছেন। এতে তাদের কর্মসংস্থান হয়েছে। আগামী নির্বাচিত হলে কম্পিউটার ট্রেনিং সেন্টার করা হবে। আমার নির্বাচনী এলাকায় জলাবদ্ধতা নিরসন ও বিশুদ্ধ পানির ব্যবস্থা করা হবে। আপনারা ভোট কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে ভোট দিয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করবেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, গড়গড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আনিছুর রহমান, সাধারণ সম্পাদক ও গড়গড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি রোকনুজ্জামান রিন্টু, প্রধান শিক্ষক আবদুল হালিম মোল্লা, সামসুজ্জোহা সরকার প্রমুখ।