আপনারা হয়তো ভুল নিউজ করেছেন: মুমিনুল

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বাংলাদেশ দলের টেস্ট অধিনায়ক মুমিনুল হক সৌরভ বলেছেন, আপনারা হয়তো ওই দিন ভুল নিউজ করেছেন। আমি সেঞ্চুরি বা ডাবল সেঞ্চুরি করব সেটা বলিনি। আমি আমার দলের ব্যাটসম্যানদের কথা বলেছি। আমার সেঞ্চুরিটা হয়ে গেছে, আলহামদুলিল্লাহ। আমি আসলে অন্যদের কাছ থেকে আশা করেছিলাম।

জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট শুরুর আগে সবশেষ ছয় টেস্টের মধ্যে ৫টিতে ইনিংস ব্যবধানে পরাজিত হয় টাইগাররা। পরাজয়ের মূল কারণ ছন্নছাড়া ব্যাটিং, সবশেষ ৫ টেস্টে ছিল না কোনো বাংলাদেশি ব্যাটসম্যানের সেঞ্চুরি।

শুক্রবার মিরপুর শেরেবাংলায় ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে মুমিনুল হক সৌরভ বলেছিলেন, সত্যি বললে, কোনো সেঞ্চুরি না থাকলে একটু নিচের দিকেই থাকবে যে কোনো দল। আমার কাছে মনে হয় আমরা হয়তো খারাপ সময়ের মধ্যে ছিলাম। ইনশাআল্লাহ, আমরা এটা কাটিয়ে উঠতে কাজ করছি। কথা দিলাম, খুব শিগগিরই বড় ইনিংস দেখতে পাবেন। শুধু সেঞ্চুরি নয়, কেউ একজন ট্রিপল সেঞ্চুরিও করতে পারে।

জিম্বাবুয়ের বিপক্ষে মিরপুর টেস্টে ডাবল সেঞ্চুরি করেছেন মুশফিক। সেঞ্চুরি করেছেন অধিনায়ক মুমিনুল হক। তাদের দায়িত্বশীল ব্যাটিংয়ে জিম্বাবুয়ের বিপক্ষে ইনিংস ও ১০৬ রানের ব্যবধানে জয় পায় স্বাগতিক বাংলাদেশ।

মঙ্গলবার সংবাদ সম্মেলনে মুমিনুল বলেন, আমি যখন আশা করি তখন বড়টাই আশা করি। ট্রিপল সেঞ্চুরির কথা বলেছিলাম, মুশফিক ভাই আল্লাহর রহমতে ডাবল সেঞ্চুরি করেছেন।