আনকাট সেন্সর ছাড়পত্র পেল রোজিনার ‘ফিরে দেখা’

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

অভিনেত্রী হিসেবে কয়েক দশক মাতিয়েছেন চিত্রনায়িকা রোজিনা। তবে পরিচালনায় এই প্রথম। জনপ্রিয় এ নায়িকা ‘ফিরে দেখা’ নামে একটি ছবির মাধ্যমে প্রথমবার সিনেমা নির্মাণ করলেন। সরকারি অনুদানপ্রাপ্ত এই সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন নিরব ও স্পর্শিয়া।

মুক্তিযুদ্ধের গল্পনির্ভর এই সিনেমার পরিচালনার পাশাপাশি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রোজিনা নিজেই। তার বিপরীতে দেখা যাবে ইলিয়াস কাঞ্চনকে। গতকাল বুধবার সিনেমাটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন ছবির নায়ক নিরব।

তিনি বলেন, ‘আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে আমার অভিনীত এই সিনেমাটি। এতে আমি অনেক খুশি। রোজিনা আপার মতো কিংবদন্তি অভিনেত্রীর পরিচালনায় কাজ করার সুযোগ পেয়েছি আমি। এটি আমার কাছে খুব স্পেশাল একটি সিনেমা। আশা করি সিনেমাটি দর্শকদের ভালো লাগবে।’

অভিনেত্রী রোজিনা জানান, এটি অনেক স্বপ্নের একটি সিনেমা। অনেক শ্রম ও ভালোবাসা দিয়ে করা সিনেমা। আনকাট সেন্সর ছাড়পত্র পাওয়ায় অনেক খুশি আমি। ঈদুল আজহার পরে জোরেসোরে প্রচারণা শুরু করবো এবং সবকিছু ঠিক থাকলে সেপ্টেম্বরে ফিরে দেখা মুক্তি দেব। অনুরোধ দর্শকরা যেনো হলে গিয়ে সিনেমাটি দেখেন।

জানা গেছে, সিনেমাটির চিত্রনাট্য করেছেন রোজিনা নিজেই। গোয়ালন্দ উপজেলার কুমড়াকাধি গ্রামের একটি পরিবার ও রোজিনার স্মৃতি থেকে কিছু ঘটনা নিয়ে সিনেমাটির গল্প। রোজিনা বলেন, শুটিং করতে গিয়ে আমি বারবার সেই শৈশবে ফিরে যাচ্ছিলাম।

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন