মঙ্গলবার , ১১ এপ্রিল ২০২৩ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আদালতে হাজিরা দিতে এসে হামলার শিকার মুক্তিযোদ্ধার স্বজনরা

Paris
এপ্রিল ১১, ২০২৩ ৮:৩৮ অপরাহ্ণ

সিল্কসিটি নিউজ ডেস্ক:

রাজধানীর কোতোয়ালি থানার নিম্ন আদালতে দেওয়ানি মামলায় হাজিরা দিতে এসে প্রতিপক্ষের হামলায় আহত হয়েছেন মুক্তিযোদ্ধার সন্তান তাজুল ইসলাম আলভী (২৮) ও মুক্তিযোদ্ধার ভাই আব্দুর রহমান মোল্লা (৭২)।

মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে।

আহত মুক্তিযোদ্ধার ছেলে তাজুল ইসলাম আলভী বলেন, আমাদের পারিবারিক সম্পত্তি নিয়ে নিম্ন আদালতে একটি মামলা চলমান আছে। আজ হাজিরার দিন ছিল। হাজিরা শেষে আমি এবং আমার ছোট চাচা আদালত থেকে বের হওয়ার সময় আবু বক্কার সিদ্দিক ও পলাশসহ কয়েকজন আমাদের ওপরে হামলা চালায়। এতে আমি এবং আমার চাচা আহত হই। পরে আইনজীবীরা এগিয়ে আসলে তারা আমাদের ফেলে পালিয়ে যায়।

তিনি আরো জানান, আহত অবস্থায় আমাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে। বর্তমানে আমিও আমার চাচা হাসপাতালে চিকিৎসাধীন।
তার বাবার নাম বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম মোল্লা। মুন্সিগঞ্জ শ্রীনগর থানা দেলোভোগ গ্রামের বাসিন্দা তারা। বর্তমানে নবাবপুর ১৩৮/১৩৯ রোডের মুক্তিযোদ্ধা আব্দুর রহিম ইলেকট্রিক টাওয়ারে থাকেন। সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - অন্যান্য