শুক্রবার , ১৭ এপ্রিল ২০২০ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আদমদীঘি লকডাউন জেনেও সকালে ভিড় দুপুরে ফাঁকা

Paris
এপ্রিল ১৭, ২০২০ ৭:১৫ অপরাহ্ণ

আদমদীঘি প্রতিনিধি:
প্রথমবারের মতো ঢাকা ফেরত পুলিশ কনস্টেবল করোনায় আক্রান্ত হওয়ায় বগুড়ার আদমদীঘি উপজেলা লকডাউন ঘোষণা করেছে প্রশাসন। লকডাউন ঘোষণা করার পর ওই রাতেই বগুড়া জেলা প্রশাসকের কার্যালয় থেকে দেয়া গণবিজ্ঞপ্তির বার্তা পৌঁছে দিতে উপজেলাজুরে মাইকিং করা হয়েছে।

আজ শুক্রবার সকালে লকডাউন অমান্য করে উপজেলার নশরতপুর বাজার, সান্তাহার বাজারসহ বিভিন্ন পাড়া মহল্লার মোড়ে চা খেয়ে অযথা আড্ডা দেয়ার ছবি ফেসবুকে তোলপাড়ের সৃষ্টি করেছে। এরপর বেলা গড়তেই উপজেলার আনাচে-কানাচে বিভিন্ন বাজার ও মোড়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তৎপরতা শুরু করলে ফাঁকা হয়ে যায় সেসব জায়গা। ফলে সকালে ভিড় জমালেও দুপুরে ফাঁকা হওয়ায় ভিন্ন পাল্টে যায়।

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আনিছুর রহমান বলেন, সামাজিক দূরত্ব বজায় রেখে চলতে ও বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হওয়ার জন্য পৌর শহরের সকল মহল্লায় ঘুরে মাইকিং করা হয়েছে। তাছাড়া থানা পুলিশ ও ফাঁড়ি পুলিশের পক্ষ থেকে বিভিন্ন সড়কে জীবাণুনাশক ছিটানো হয়েছে। ঢাকা-নারায়নগঞ্জ ফেরতদের খোঁজ পেলে হোমকোয়ারিন্টিন নিশ্চিত করা হচ্ছে।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, যদি কেউ লকডাউন অমান্য করে তার বিরুদ্ধে আইনি প্রক্রিয়ায় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ - রাজশাহীর খবর