আদমদীঘিতে শহীদ মিনার পরিষ্কার করল শুভসংঘ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি :

কালের কণ্ঠ শুভসংঘের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা এবং ভালোবাসায় শহীদ মিনার পরিষ্কার কর্মসূচি পালন করল বগুড়ার আদমদীঘি উপজেলা শাখার বন্ধুরা। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়ন এলাকার কেন্দ্রীয় শহীদ মিনার পরিষ্কার করেন তারা। শুভসংঘের বন্ধুদের এই কর্মসূচি নজর কেড়েছে উপজেলাবাসীর।

শহীদ মিনার পরিষ্কার পরিচ্ছন্নতায় অংশগ্রহণ করেন- উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, কালের কণ্ঠ শুভসংঘ’র আদমদীঘি উপজেলা শাখার উপদেষ্টা ও উপজেলা প্রতিনিধি তরিকুল ইসলাম জেন্টু, শুভসংঘ’র উপজেলা কমিটির সাধারণ সম্পাদক আশফাকুল আসেকিন পান্থ, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসিবুল ইসলাম শাকিল, সদস্য আবু সাঈদ সাগর ও বিশিষ্ট ব্যবসায়ী রিপন আহম্মেদ প্রমুখ।

ছাতিয়ানগ্রাম ইউপির প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন, আমরা কখনো দেখিনি নিজ উদ্যোগে কেউ ভাষাশহীদদের প্রতি এভাবে সম্মান জানায়। শুভসংঘের এ ধরনের কাজে অংশ গ্রহন করতে পেরে নিজেকে গর্বিত লাগছে।

আগামী ২১ ফেব্রুয়ারিতে এ এলাকার মানুষ যাতে পরিষ্কার পরিচ্ছন্ন ও ঝকঝকে শহীদ মিনারে এসে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে পারে এজন্য শুভসংঘের মাধ্যমেই শহীদ মিনারের চটে যাওয়া অংশ সংস্কার ও রঙ করার উদ্যোগ নেয়া হয়েছে। ভাষা শহীদদের প্রতি শুভসংঘের এমন ভালবাসা ও শ্রদ্ধা দেখে অন্যরাও অনুপ্রানিত হবে বলে বিশ্বাস করি।

স/আ.মি