নওগাঁ

আত্রাইয়ে ৫মাস পর চোরাই মোটরসাইকেল উদ্ধার

আত্রাই প্রতিনিধি:

নওগাঁর আত্রাইয়ে একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার (০৮) আত্রাই থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

জানা যায়, গত বছরের ২২ অক্টোরবর উপজেলার সমসপাড়া আশা এনজিও ব্রাঞ্চ অফিসের বারান্দা থেকে ওই অফিসের লোন অফিসার মান্দা উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের লোকমান হাকিম মন্ডলের ছেলে শাহীনুর ইসলাম রানার একটি মোটর সাইকেল হারিয়ে যায়। এদিকে মোটরসাইকেল মালিক গত সোমবার সমসপাড়া বাজারের জনৈক মোটরসাইকেল মেকারের ঘরে তার মোটরসাইকেলটি দেখতে পান। এ সময় তিনি ওই মেকারকে জিজ্ঞাসাবাদে জানতে পারেন স্থানীয় আওয়ামী লীগ নেতা ছাইফুল ইসলামের ছেলে মো. আশিক প্রাং এ মোটরসাইকেলটি সেখানে রেখেছেন। আশিক মোটর সাইকেলটি বগুড়া তেকে ক্রয় করেছেন মর্মে দাবি করলেও কোন কাগজপত্র দেখাতে ব্যর্থ হন।

বিষয়টি জানতে পেরে স্থানীয় ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন খান মোটরসাইকেলটি জব্দ করে আত্রাই থানা পুলিশকে সংবাদ দিলে পুলিশ মোটরসাইকেলটি উদ্ধার করে।

এ ব্যাপারে শাহিনুর ইসলাম রানা বাদি হয়ে আশিকসহ (২২) অজ্ঞাতনামা ২/৩ জনকে আমসাকি করে মঙ্গলবার আত্রাই থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, উদ্ধারকৃত মোটরসাইকেলটি থানা হেফাজতে রয়েছে। আসামি পলাতক থাকায় গ্রেফতার করা সম্ভব হয়নি।

জি/আর