মঙ্গলবার , ১৭ মার্চ ২০২০ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আত্রাইয়ে মুজিববর্ষে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

Paris
মার্চ ১৭, ২০২০ ৭:৪৬ অপরাহ্ণ

আত্রাই প্রতিনিধি:

উপজেলা প্রশাসন ও পরিষদের আয়োজনে মুজিববর্ষে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা চত্ত্বর হতে আনন্দ র‌্যালী প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন পূর্বক মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে স্থাপনকৃত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন ও পরিষদ আত্রাই থানা এবং পল্লীবিদ্যুৎ অফিস পুস্পস্তবক অর্পণ করেন।

আহসানগঞ্জ স্টেশনের পার্শ্বে স্থাপনকৃত বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন পুস্পস্তবক অর্পণ কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন পালন শেষে ইউএনও মো. ছানাউল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ মো. ইসরাফিল আলম।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক, ওসি মোসলেম উদ্দিন, ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ও মমতাজ বেগম, যুব উন্নয়ন অফিসার ফজলুল হক, মহিলা বিষয়ক অফিসার মোয়াজ্জেম হোসেন, এজিএম ফিরোজ জামান, নির্বাচন অফিসার তৌফিকুর রহমান,শিক্ষা অফিসার আব্দুস ছালাম, আ’লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল প্রমুখ।

করোনা ভাইরাস সতর্কতায় সরকার কর্মসূচী সংক্ষিপ্ত করলেও দিবসকে ঘিড়ে উপজেলা পরিষদ, আত্রাই থানা, পল্লীবিদ্যুত অফিস, আওয়ামীলীগ অফিস, ইউনিয়ন পরিষদসহ সরকারী ভবন গুলোতে বিভিন্ন রঙের আলোয় আলোকিত করা হয়। এছাড়া ইউএনও কর্তৃক বঙ্গবন্ধু ও প্রধান মন্ত্রীর ছবিযুক্ত দেশ ও দেশের মানুষকে নিয়ে অমৃত শুধা বাণী সম্বলিত ডিজিটাল ব্যানার পোস্টার ও বিলবোর্ডে ছেয়ে দেওয়া হয় পুরো উপজেলা ক্যাম্পাস।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর