আত্রাইয়ে গৃহবধুকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:
নওগাঁর আত্রাইয়ে পারিবারিক কলহের জেরে স্ত্রী অরুনা বেগমকে(৪২) শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামী বাবলু কামারের বিরুদ্ধে। স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী বাবলু কামালকে(৫৫) আটক করেছে পুলিশ । মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে বলে জানান স্থানীয়রা।

উপজেলার মির্জাপুর গ্রামের বাদুল্লা পাড়ার করিম হোসেনের মেয়ে অরুনা বেগম । স্বামীও একই উপজেলার হাটুরিয়া গ্রামের সদর উদ্দীনের ছেলে বাবলু ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বাবলুর সাথে ২০ বছর আগে পারিবারিক ভাবে অরুনার বিয়ে হয় । বিয়ের পর থেকে বাবলু অরুনার বাবার বাড়ি মির্জাপুরে ঘর জামাই হিসেবে বসবাস করতেন । সংসারজীবনে তাদের ১ ছেলে ও ১ মেয়ে রয়েছে। বিয়ের পর থেকেই নানা বিষয়ে তাদের মধ্যে পারিবারিক কলহ শুরু হয় । এরই ধারাবাহিকতায় গত মঙ্গলবার রাতে স্বামী -স্ত্রী ও সন্তান খাবার খাওয়া শেষে ছেলেকে তার নানার ঘরে শুইয়ে রেখে স্বামী ও স্ত্রী নিজ ঘরে ঘুমাতে যান । রাত সাড়ে-তিনটার দিকে বাবলু তাহার শ্বশুর ও ছেলেকে ডেকে বলে অরুনা মারা গেছে।

বিষয়টি জানার পরে অরুনার বাবা, ভাই ছেলেসহ এলাকার লোকজন এসে মৃত অবস্থায় দেখতে পায়।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেম উদ্দীন ঘটনাস্থল পরিদর্শন করে এবং অভিযুক্ত বাবলুকে আটক করে।  অরুনার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করেছে। প্রাথমিক ভাবে হত্যার কোন চিহ্ন পাওয়া যায় নি ।

ওসি আরো জানান, এ ব্যাপারে মৃত অরুনার ভাই আজিজুল বাদী হয়ে আত্রাই থানায় মামলা দায়ের করেছেন ।