আত্রাইয়ে কৃষকলীগ নেতা আব্দুর রাজ্জাকের মৃত্যু নিয়ে ধুম্রজাল

আত্রাই প্রতিনিধি:

নওগাঁর আত্রাই উপজেলা কৃষক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাকের (৪৫) মৃত্যু নিয়ে ধু¤্রজালের সৃষ্টি হয়েছে। পুলিশ বলছে মোটরসাইকেল দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে। স্থানীয়দের ধারণা পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করেছে। ঘটনাটি ঘটেছে গত শনিবার দিবাগর রাত সাড়ে ১০ টার দিকে আত্রাই রেলওয়ে স্টেশনের পূর্বদিকে সেভেনস্টার শপিংমলের নিকটে।

জানা যায়, রেলওয়ে স্টেশন সংলগ্ন ভরতেঁতুলিয়া গ্রামের নাছির উদ্দিন প্রামাণিকের ছেলে ও আত্রাই উপজেলা কৃষক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক (৪৫) শনিবার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে মোটর সাইকেল নিয়ে নিজ বাড়ি যাবার সময় সেভেনস্টার শপিংমলের নিকটে মোটরসাইকেলসহ তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন থানায় সংবাদ দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

স্থানীয় লোকজন বলছে, তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। অনুমান করা হচ্ছে পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে।

আত্রাই থানার ওসি মোসলেম উদ্দিন বলেন, লাশের সুরতহাল রিপোর্ট অনুযায়ী প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মোটরসাইকেল দুর্ঘটনায় তিনি মারা গেছেন। তারপরও ময়না তদন্তের রিপোর্ট পেলে সবকিছু বুঝা যাবে। এ ছাড়াও শপিংমলের ব্যাংকের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ আমরা যাচাই বাছাই করছি। এ ব্যাপারে আত্রাই থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

স/অ