আত্রাইয়ে এনজিও কর্মীর টাকা ছিনতাই গ্রেফতার-১

আত্রাই প্রতিনিধি :
নওগাঁর আত্রাইয়ে এনজিও কর্মীর সাড়ে তিন লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় জড়িত সন্দেহে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার সন্ধ্যায় উপজেলার হাটকালুপাড়া এলাকা থেকে বাদলকে গ্রেফতার করেন পুলিশ।

গ্রেফতারকৃত হলেন, উপজেলার হাটকালুপাড়া গ্রামের মো. মোকছেদ আলীর ছেলে মো. বাদল হোসেন (২১)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বেসরকারি এনজিও সংস্থা মৌসুমী বান্দাইখাড়া ব্রাঞ্চের মাঠকর্মী গোপেন চন্দ্র গতকাল বুধবার হাটকালুপাড়া এলাকার গ্রাহকদের কাছ থেকে তাদের ঋণের টাকা উত্তোলন করে বাইসাইকেল যোগে অফিসে আসছিলেন।

হাটকালুপাড়া কালীমন্দির সংলগ্ন রাস্তায় পৌঁছলে ৪জন ছিনতাইকারী তার পথ রোধ করে তাকে মারপিট করে তার নিকট রক্ষিত ঋণ আদায়ের সাড়ে ৩ লাখ টাকা ছিনিয়ে নেয়। এ সময় ছিনতাইকারীরা পিস্তলের ২ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে দু’টি মোটরসাইকেলে আরোহন করে পালিয়ে যায়।

এ ব্যাপারে মৌসুমী বান্দাইখাড়া ব্রাঞ্চের ব্যবস্থাপক এনামুল হক বলেন, আমাদের মাঠকর্মী গোপেনচন্দ্র অন্যান্য দিনের ন্যায় গতকালও ঋনের টাকা আদায় করে আসবার সময় ছিনতাইকারীরা তাকে মারপিট করে প্রায় সাড়ে ৩ লাখ টাকা কেড়ে নিয়েছে। ছিনতাইকারীদের মারপিটে গোপেন আহত হয়েছেন। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুদ্দোজা জানান, সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং বাদল নামে এক জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

তাকে গতকাল বৃহস্পতিবার নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে এবং এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করে খোয়া যাওয়া টাকা উদ্ধারে চেষ্টা করা হবে বলেও জানান তিনি।

স/আ