আত্রাইয়ে ইউনিয়ন আ.লীগের সম্মেলন সম্পন্ন

আত্রাই প্রতিনিধি:

নওগাঁর আত্রাইয়ে তৃণমূল পর্যায়ে আ’লীগের কর্মকাণ্ডকে গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে আগামী ৩ বছরের জন্য উপজেলার ৮ টির মধ্যে ৬টি ইউনিয়নে সম্মেলন সম্পন্ন হয়েছে। সম্মেলনে দায়িত্ব পান শাহাগোলায় শামছুল আলম সভাপতি মোফাজ্জল হোসেন সন্দেস সম্পাদক, ভোঁপাড়ায় আবুল কাসেম সভাপতি এনামুল হক চঞ্চল সম্পাদক, আহসানগঞ্জে শহিদুল ইসলাম শহিদ সভাপতি আব্দুল কুদ্দুস খাঁ সম্পাদক, পাঁচুপুরে আবু হাসান সভাপতি আবুল কালাম আজাদ সম্পাদক, বিশাতে আব্দুল মান্নান মোল্লা সভাপতি ইসমাইল হোসেন সম্পাদক এবং কালিকাপুরে আলাউদ্দিন মন্ডল সভাপতি।

জেলা আ’লীগের সিদ্ধান্তে কাউন্সিলের দায়িত্বপ্রাপ্ত নেতা এবং প্রধান অতিথি হিসেবে সকল কমিটি ঘোষণা করেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইসরাফিল আলম।

এতে উদ্বোধক হিসেবে উপজেলা আ’লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল। প্রধান বক্তা হিসেবে সাধারণ সম্পাদক চেীধুরী গোলাম মোস্তফা বাদলসহ সার্বিক দায়িত্ব পালন করেন দায়িত্বপ্রাপ্ত জেলা ও উপজেলা আ’লীগ, যুবলীগ, ইউনিয়ন আ’লীগ, ছাত্রলীগ ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

উপজেলা আ’লীগ সূত্রে জানা গেছে, মনিয়ারী ও হাটকালুপাড়া ইউনিয়ন কমিটির মেয়াদ পূর্ণ না হওয়ায় আপাতত সেখানে সম্মেলন হচ্ছে না। কালিকাপুর ইউনিয়নে নাজমুল হক নাদিম কে সম্পাদকের দায়িত্ব দেওয়া হলে তিনি সেই দায়িত্ব নিতে অস্বীকৃতি জানান।

স/শা