আত্রাইয়ে আগুনে তিন ভাইয়ের বসতবাড়ি ভস্মীভূত

আত্রাই প্রতিনিধি:

নওগাঁ আত্রাই উপজেলার মনিয়ারী ইউনিয়নের বাঁশবাড়িয়া পশ্চিমপাড়া গ্রামে আগুনে পুড়ে গেছে ৩টি বসতবাড়ি। শুক্রবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। ফলে প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে। এঘটনায় কেউ হতাহত হয়নি।

এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল ১০টার দিকে হঠাৎ করে এলাকাবাসী আগুনের শিখা দেখতে পেয়ে আত্রাই ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের ১টি ইউনিট প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এতে বাঁশবাড়িয়া পশ্চিম পাড়ার মৃত আব্বাস আলীর ছেলে আব্দুস ছামাদ, আবুবক্কর ও আজিজের বসতবাড়ির আসবাবপত্র, ধান, ভুট্টাসহ সকল মালামাল পুড়ে যায়। এতে প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

এ ব্যাপারে ক্ষতিগ্রস্তরা জানান, আমরা গরীব মানুষ। বিভিন্ন এনজিও থেকে ঋণ করেছি। আগুনে প্রায় ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে যা কাটিয়ে ওঠা অসম্ভব।

আত্রাই উপজেলা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার নিতাই চন্দ্র ঘোষ বলেন, খবর পাওয়ার সাথে সাথে আমরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়েছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শর্টসার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়েছে এবং ক্ষতির পরিমাণ আরো বাড়তে পারে বলেও ধারণা করা হচ্ছে।

স/জি