আত্রাইয়ে চাঞ্চল্যকর সোহাগ হত্যা মামলার ৪ আসামি গ্রেপ্তার


আত্রাই প্রতিনিধি :

নওগাঁর আত্রাইয়ে চাঞ্চল্যকর আবু সাঈদ সোহাগ (২৩) হত্যা মামলার চার আসামীকে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ। ঘটনার চার মাস পর অভিযান চালিয়ে ঢাকার গাজীপুরের গাছা থানার মৌচাক এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের পাঁচ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে বুধবার সকালে আদালতে সোর্পদ করা হয়েছে।

আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, উপজেলার সিংসাড়া গ্রামের দিদার আলীর ছেলে আবু সাঈদ সোহাগ গত ১৬ এপ্রিল রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পরে। এরপর পরের দিন সকালে একই গ্রামের ওমর আলীর পুকুরে সোহাগের মরদেহ পাওয়া যায়।

এ ঘটনায় সোহাগের বাবা দিদার আলী বাদী হয়ে একই গ্রামের আব্দুল সরদারের ছেলে মজিবুর রহমান (৫০), মজিবরের মেয়ে মৌসুমি খাতুন (২২), স্ত্রী শহানারা বিবি (৫২), ছেলে শামিম হোসেন(২৬), ভাই আজিবর রহমান (৫২) এবং বাহার আলীর ছেলে মোতালেব হোসেন (৫৩)সহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে হত্যার অভিযোগ এনে ১৮ এপ্রিল থানায় মামলা দায়ের করেন।

মামলার পর ওই সময় মোতালেব হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর দীর্ঘ চার মাস পর গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে ঢাকা গাজীপুরের গাছা থানার মৌচাক এলাকায় অভিযান চালিয়ে মজিবর রহমান, মৌসুমি, শাহানারা ও শামিমকে গ্রেপ্তার করে রাতে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় পাঁচ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে গ্রেপ্তারকৃতদের বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন এই কর্মকর্তা।