বৃহস্পতিবার , ২৭ এপ্রিল ২০১৭ | ২৭শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আত্মসমর্পণে সাড়া নেই জঙ্গি আবু’র

Paris
এপ্রিল ২৭, ২০১৭ ১:০৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: আবু আলীর নাম ধরে আত্মসমর্পণের আহ্বান জানানো হলেও ভেতর থেকে কোনও সাড়াশব্দ পাওয়া যাচ্ছে না। চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের জঙ্গি আস্তানায় থাকা জঙ্গিদের আত্মসমর্পণের আহ্বান জানাচ্ছেন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

ওই বাড়িতে আবু আলী নামের এক জঙ্গি তার পরিবারের সদস্যদের নিয়ে অবস্থান করছেন বলে সন্দেহ করা হচ্ছে।  বৃহস্পতিবার সকাল থেকে থেমে থেমে গুলির শব্দ পাওয়া গেলেও দুপুর ১২টার পর আর কোনও শব্দ আসছে না। ঘটনাস্থলে বোম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরাও ঘটনাস্থলে উপস্থিত আছেন।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে অপারেশন ঈগল হান্ট ফের শুরু করেন কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের সোয়াট টিমের সদস্যরা। বুধবার ভোর থেকেই সিটিটিসি’র সদস্যরা শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের শিবনগর এলাকায় ওই বাড়িটি ঘিরে রেখেছে। রাতে অভিযানে বিরতি ঘোষণা করা হয়।

বুধবার (২৬ এপ্রিল) রাত ৯টা ৫ মিনিটে ওই আস্তানার সামনে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে বৃহস্পতিবার সকাল পর্যন্ত এই অভিযান স্থগিত রাখার ঘোষণা দেন সিটিটিসি’র স্পেশাল অ্যাকশন গ্রুপের (এসএজি) উপ-পুলিশ কমিশনার প্রলয় কুমার জোয়ার্দার।

এর আগে বুধবার ভোর সাড়ে ৫টা থেকে জঙ্গি আস্তানা সন্দেহে  চাঁপাইনবাবগঞ্জের শিবনগর এলাকার একটি বাড়ি ঘিরে রাখে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) সদস্যরা। এরপর বিকাল ৪টা ৫০ মিনিটে ঢাকা থেকে ঘটনাস্থলে পৌঁছে অভিযান শুরু করেন সোয়াট টিমের সদস্যরা। অভিযানের নাম দেওয়া হয় ‘অপারেশন ঈগল হান্ট’।

 

স/আ

সর্বশেষ - রাজশাহীর খবর