আটশো পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার দিলেন মেয়র লিটন

নিজস্ব প্রতিবেদক:

আটশো পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার দিলেন রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে সিটি ভবনে এই উপহার সামগ্রী বিরতণ করা হয়।

এ সময় মহানগর  যুবলীগের  যুগ্মসম্পাদক তৌরিদ আল মাসুদের নেতৃত্বে নগরীর ওয়ার্ড যুবলীগের সভাপতি সম্পাদকদের মাধ্যমে এই উপহার সামগ্রী পৌছে দেওয়া হয়।

এ সময় তৌরিদ আল মাসুদ বলেন প্রধান মন্ত্রীর নির্দেশনায় রাসিক মেয়র  এএইচএম খায়রুজ্জামান লিটনের তথ্যাবধানে যুবলীগের মাধ্যমে এই উপহার সুষ্ঠভাবে বিতরণ করা হয়েছে। এছাড়াও সারাদেশে কঠোর বিধিনিষেধ চলার কারণে মানুষ যাতে করে অনাহারে না থাকে তার করনে আমাদের ত্রান কর্মসূচী অব্যাহত রয়েছে।

এছাড়াও তিনি বলেন রাজশাহীতে সরকারিভাবে প্রাপ্ত খাদ্য সহায়তা বিতরণের পাশাপাশি মেয়র মহদয় ব্যক্তিগত উদ্যোগে ত্রাণ তহবিল গঠন করে মানুষকে দফায় দফায় খাদ্য সহায়তা প্রদান করছে।

তিনি আরও বলেন, করোনায় আক্রান্ত ব্যক্তিদের জন্য বিনা মূল্যে অক্সিজেন সেবা দেওয়া হচ্ছে। সিটি করপোরেশনের হটলাইন ০১৭৫৮-৯০১ ৯০৩ নম্বরে কল করলেই বাড়িতে অক্সিজেন পৌঁছে যাচ্ছে। যাদের প্রয়োজন তাদের প্রয়োজনীয় ওষুধ ও বিশেষ প্যাকেজের খাদ্যের প্যাকেটও পৌছে দিচ্ছেন। এই দুঃসময়ে সবসময় মানুষের পাশে আছি, থাকব বলে মন্তব্য করেন।

স/এআর