বুধবার , ২৫ জানুয়ারি ২০১৭ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আটঘোরিয়া গুলিবিদ্ধ এসআই মনিরের অবস্থা আশঙ্কাজনক: গলায় আটকে আছে গুলি

নিউজ ডেস্ক
জানুয়ারি ২৫, ২০১৭ ৭:৪১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

পাবনার আটঘরিয়ার পল্লীতে সন্ত্রাসীদের গুলিতে আহত পুলিশের গুলিবিদ্ধ উপপরিদর্শক (এসআই) মনির হোসেনের (৪০) অবস্থা আশঙ্কাজনক। গলায় অপারেশনের পর তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে রাখা হয়েছে।

 

  • আগামী কয়েকদিন পার না হওয়া পর্যন্ত তার সম্পর্কে কিছুই বলা যাবে না বলে দাবি করেছেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এএফম রফিকুল ইসলাম।

 

তিনি সিল্কসিটি নিউজকে বলেন, ‘গুলিবিদ্ধ মনির হোসেনের অবস্থা আশঙ্কাজনক বলে ডাক্তাররা জানিয়েছেন। তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে রাখা হয়েছে। তার গলার মধ্যে একটি ছোট আকারের গুলি বিদ্ধ রয়েছে। তবে সেটি অপারেশনের পরেও বের করা সম্ভব হয়নি।’

 

  • এর আগে বুধবার সকালে পাবনার আটঘোরিয়া উপজেলার একদন্ত ইউনিয়নের ডেঙ্গারগ্রামে এ ঘটনা ঘটে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও তদন্ত) গৌতম কুমার বিশ্বাস জানান, সকাল সোওয়া ১১ টার দিকে আটঘরিয়া থানার টহল পুলিশ দল ডেঙ্গারগ্রাম ব্রীজের কাছে সাদা রঙের একটি প্রাইভেট কার (নং ঢাকা মেট্র গ ১৪-৭১৩৬)এ গতিবিধি সন্দেজনক মনে করায় চ্যালেঞ্জ করে। এসময় প্রাইভেট কারের ভেতর থেকে সন্ত্রাসীরা গুলিবর্ষন করে।

 

গুলিতে আটঘরিয়া থানার সাবইনস্পেক্টর মনির হোসেন (৪০) ও তোফাজ্জল হোসেন (৩৯) আহত হন। নাম না প্রকাশ করার শর্তে এলাকাবাসীরা জানান, গুলি করে গাড়ীর ভেতরে থাকা সন্ত্রাসীরা গাড়ীটি ফেলে পালিয়ে যায়।

আটঘরিয়া থানার ওসি ফারুক আহম্মদ জানান, স্থানীয়দের সহায়তায় গুলিবিদ্ধ দুই এসআইকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে মনির হোসেনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

 

এদিকে ঘটনার পর থেকে আটঘরিয়া ও পাশবর্তি এলাকায় পুলিশী ব্যাপক অভিযান চালায়। এসময় ঘটনাস্থল থেকে ৩টি রিভালবার, একটি পিস্তল, একটি চাকু ও ১৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তবে দুর্বৃত্তদের কাউকে আটক করা যায়নি।

স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর