আজব শখ মেটাতে গিয়ে যুবক কারাগারে

পৃথিবীতে একেক মানুষের একেক রকমের শখ রয়েছে। আজব শখ পূরণ করতে গিয়ে বেকায়দায় পড়েছেন এক ব্যক্তি। জানা গেছে, দুধভর্তি বাথটবে গোসল করার জেরে পুলিশি হেফাজতে রয়েছেন অভিযুক্ত।

একটি ভাইরাল ভিডিওর জেরে পুলিশের খপ্পরে পড়েছেন তুরস্কের ওই ব্যক্তি। জানা গেছে, গত ৫ নভেম্বর তুরস্কের কোনয়ার নামের একটি ডেইরি ফার্মের দুই কর্মীর একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা যায়, বাথটবে দুধ ঢেলে গোসল করছেন এক ব্যক্তি। মাথায় দুধ ঢালার জন্য ব্যবহার করছেন একটি মগ। অন্যদিকে, দূর থেকে একজন সেই দৃশ্য ধারণ করছেন।

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি পোস্ট করতেই ভাইরাল হয়ে যায়। অনেকেই স্বাস্থ্যের বিষয়টি তুলে ধরেন। কারণ, ওই ফার্ম থেকে অনেকেই দুধ কেনেন। আর সেই খামারের দুধ দিয়েই একজন গোসল করছেন! সে কারণে বিষয়টি তুরস্কের পুলিশ প্রশাসনের নজরে পড়তেই তারা নড়েচড়ে বসে।

অভিযুক্ত ব্যক্তির নাম উগুর টুটগুট। তিনি দুধ ভর্তি বাথটবে মগ ডুবিয়ে গোসল করছিলেন। যদিও গোসলের ভিডিওটি ক্যামেরাবন্দি করা অপর অভিযুক্ত কর্মচারী পলাতক রয়েছেন।

তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। এদিকে স্বাস্থ্য সংক্রান্ত নিরাপত্তার খাতিরে আপাতত খামারটি বন্ধ করে দিয়েছে প্রশাসন। এছাড়া জরিমানা করা হয়েছে ফার্ম কর্তৃপক্ষকে।

অভিযুক্ত কর্মী জানিয়েছেন, তিনি খামারের অপরিশোধিত দুধেই গোসল করছিলেন এবং তাতে পানি মেশানো ছিল। যদিও, উগুর টুটগুটের এই দাবি মানতে নারাজ পুলিশ কর্মকর্তারা। পুরো বিষয়টি খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু করেছেন তারা।

 

সূত্রঃ কালের কণ্ঠ