আজব শখে গোপনাঙ্গ গেল কাটা

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ঘটনাটি শিউরে ওঠার মতোই। নিজের দোষেই পুরুষাঙ্গ খোয়াল ১৬ বছরের এক মার্কিন কিশোর। রক্তাক্ত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর থেকে জানা গিয়েছে, আহত কিশোরের নাম ব্রায়ান জনসন। গত সপ্তাহে একদিন দুপুরে ব্রায়ানের বাবা-মা কেউ বাড়িতে ছিলেন না। ফাঁকা বাড়িতে আচমকাই তার খেয়াল চাপে, বাড়িময় বিভিন্ন জিনিসের সঙ্গে যৌনক্রিড়ায় মাতবে। প্রথমে সে যৌনক্রিয়ায় মাতে একটি টোস্টারের সঙ্গে। এরপর ভ্যাকুয়াম ক্লিনার। সেখান থেকে উঠে পুরনো একটি ভিডিও রেকর্ডারের কাছে যায়। এইভাবে প্রায় ১২টি জিনিসের উপর নিজের শখ মেটায় সে। তখনও ব্রায়ান বুঝতে পারেনি, কী বিপদ অপেক্ষা করে রয়েছে তার জন্য।

রান্নাঘরে গিয়ে ব্লেন্ডারের মধ্যে পুরুষাঙ্গ ঢোকাতেই ঘটে যায় অঘটন। অসাবধানতাবশত ‘অন’ বোতামটিতে চাপ দিয়ে ফেলে ব্রায়ান এবং মুহূর্তের মধ্যে ইস্পাতের ব্লেডে কুচি কুচি হয়ে যায় তার পুরুষাঙ্গ। রক্তাক্ত অবস্থায় কোনওমতে মেশিনের সুইচটি বন্ধ করে টেলিফোনের কাছে পৌঁছয় সে। এরপর সংজ্ঞা হারানোর আগে হাসপাতালে ফোন করে নিজের অবস্থার কথা জানায়।

হাসপাতালের কর্মীরা এসে সংজ্ঞাহীন ব্রায়ানকে উদ্ধার করেন। চিকিৎসকরা জানিয়েছেন, প্রচুর রক্তক্ষরণ হওয়ার ফলেই সংজ্ঞাহীন হয়ে পড়ে ব্রায়ান। ভাগ্যবলে সে প্রাণে বেঁচেছে।