সোমবার , ৬ সেপ্টেম্বর ২০২১ | ২০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

Paris
সেপ্টেম্বর ৬, ২০২১ ৯:৩২ পূর্বাহ্ণ

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

মেষ:

পারিবারিক জীবন ভালো যাবে। বিদেশে অবস্থানরত কোনো আত্মীয় বা বন্ধুর সঙ্গে যোগাযোগে মন প্রফুল্ল থাকবে। থেমে থাকা কাজের অগ্রগতি হবে। কর্মক্ষেত্রে দায়িত্ব বাড়বে। শরীরের যত্ন নিন।

বৃষ:

কিছুটা আর্থিক চাপ থাকতে পারে। উদ্বেগের মধ্যে কোনো সুযোগ লাভ হবে। কারো অসুস্থতায় চিন্তিত থাকতে পারেন। ভবিষ্যৎ ভাবনা বৃদ্ধি পাবে। সাহসী পদক্ষেপে পরিবেশ নিয়ন্ত্রণে রাখুন।

মিথুন:

অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় অগ্রগতি হবে। কর্ম ও আর্থিক ক্ষেত্র পূর্বের তুলনায় আশাপ্রদ। তবে সব কাজেই অযথা উৎকণ্ঠা বিরাজ করতে পারে। বন্ধু ও সহকর্মীকে উৎসাহ দিন। আনন্দে থাকুন।

কর্কট:

কর্মপ্রার্থীদের আকস্মিক কিছু পরিবর্তন ঘটবে। ধৈর্যশক্তির পরীক্ষা দিতে হবে। জীবনে অগ্রগতির জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিতে হবে। নিজের শক্তি ও সম্ভাবনা সম্পর্কে সচেতন থাকতে হবে।

সিংহ:

কাজে স্বীকৃতি পাবেন। বন্ধু সান্নিধ্যে সময় ভালো কাটবে। মানসিক আনন্দ বাড়বে। সন্তানের জন্য ভাবনা কমবে। আর্থিক উন্নতির যোগ আছে। বিনোদনমূলক কাজে আনন্দ পাবেন।

কন্যা:

পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় ব্যয় করতে পারেন। কারো সহায়তায় উপকার হবে। মানসিক চাপ কিছুটা কমবে। দূরের ভ্রমণ বর্জন করুন। সময়ের সঠিক ব্যবহার করুন।

তুলা:

পেশাদারদের আয় বৃদ্ধি পাবে। নতুন যোগাযোগ অর্থাগমের পথ দেখাবে। সন্তানদের লেখাপড়ায় বাড়তি দৃষ্টি দেওয়া প্রয়োজন। নতুন কোনো সিদ্ধান্ত নেওয়ার ব্যাপারে তাড়াহুড়া করা ঠিক হবে না।

বৃশ্চিক:

নতুন কাজের যোগাযোগ আসবে। অর্থের ঘর শুভ। ব্যবসায় জটিলতা দূর হবে। কোনো সুযোগ অযাচিতভাবে আসতে পারে। মানসিক হতাশা ও উদ্বেগ দূরে রাখবেন। শরীরের যত্ন নেবেন।

ধনু:

সময় ভালো কাটবে। কোনো কাজ করে মানসিক শান্তি পেতে পারেন। পুরনো যোগাযোগের মাধ্যমে আশার আলো দেখা যাবে। কর্মস্থলে নিজের কাজ যত্ন সহকারে শেষ করার চেষ্টা করুন।

মকর:

কোনো শুভ কাজে অংশগ্রহণ করতে পারেন। ব্যয় চাপ থাকবে। অযথা উৎকণ্ঠা বিরাজ করতে পারে। অন্যের কাজ করতে গিয়ে নিজের কাজে ব্যাঘাত ঘটবে। গোপন প্রণয় থেকে সাবধান।

কুম্ভ:

দৈনন্দিন কাজকর্মে সাফল্য ও সুনাম আসবে। আয়ের পরিধি বাড়বে। প্রত্যাশা পূরণে বাধা-বিঘ্ন দূর হবে। কর্মক্ষেত্র পূর্বের তুলনায় শুভ। প্রিয়জনকে নিয়ে আনন্দে থাকুন। সময় ভালো কাটুক।

মীন:

কাজের পরিবেশ অনুকূলে থাকবে। কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণের প্রয়োজন হতে পারে। ব্যবসায়ীরা অল্প পরিশ্রমেই লাভবান হবেন। আর্থিক সাহায্য পাওয়ার আশ্বাস। বিতর্ক এড়িয়ে চলুন।

 

 

সূত্রঃ কালের কণ্ঠ

সর্বশেষ - লাইফ স্টাইল