আচরণবিধি লংঘনকারীদের কঠোর ব্যবস্থার হুশিয়ারি বাগাতিপাড়ার ইউএনওর

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে আচরণবিধি লংঘনকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার হুশিয়ারি দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা দেবী পাল। সোমবার(০৮ নভেম্বর) উপজেলা আইন-শৃংখলা কমিটির সভায় সভাপতির বক্তব্যে ইউপি নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থী ও তাদের সমর্থকদের এই হুশিয়ারি দেন।

তিনি বলেন, নির্বাচনে সকল প্রার্থীদের তাদের আচরণবিধি মেনে প্রচারাভিযান চালাতে হবে। অনুষ্ঠানে স্থানীয় নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল প্রধান অতিথি ছিলেন। তিনি তার বক্তব্যে বলেন, সহিংসতামুক্ত সুষ্ঠ ও শান্তিপূর্ন নির্বাচনে নিজেদের দায়িত্বের প্রতি অবিচল থেকে দায়িত্বশীলদের কাজ করার আহ্বান জানান। নির্বাচনকে কেন্দ্র করে কোন রকম বিশৃংখলা সৃষ্টির চেষ্টাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে ইউএনও এবং ওসিকে নির্দেশ দেন।

এছাড়াও সভায় বক্তারা মোটরসাইকেল শোভাযাত্রা সীমিত, প্রার্থীদের যেকোন ধরনের সমাবেশের পূর্বে প্রশাসনের অনুমতি গ্রহন, মাদক নিয়ন্ত্রণ, বাল্যবিয়েসহ নানা দিক নিয়ে আলোচনা করেন। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন এসিল্যান্ড নিশাত আনজুম অনন্যা, ওসি সিরাজুল ইসলাম, আওয়ামীলীগ নেতা নূরুল ইসলাম ঠান্ডু, বীরমুক্তিযোদ্ধা শ্যামল কুমার রায়, প্রেস ক্লাব সভাপতি মাহাতাব উদ্দিন প্রমুখ।

জেএ/এফ