রবিবার , ২৪ ফেব্রুয়ারি ২০১৯ | ২৪শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আচমকা বিরাট কোহলিকে হুমকি দিয়ে বসলেন জসপ্রিত্ বুমরা!

Paris
ফেব্রুয়ারি ২৪, ২০১৯ ৩:০৮ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আগেরদিন মহেন্দ্র সিং ধোনিকে সতর্কবার্তা দিয়েছিলেন ঋষভ পন্থ। তবে মাহি ভাইয়ের প্রতি কৃতজ্ঞতাো স্বীকার করে নিয়েছিলেন তিনি। বলেছিলেন, ”মাহি ভাই আমার কাছে গুরুর মতো। মাহি ভাই না থাকলে আমি উইকেটকিপার-ব্যাটসম্যান হতাম কি না জানি না।” এই কথাগুলো বলার পরই ধোনিকে সতর্কবার্তা দিয়েছিলেন পন্থ। বলেছিলেন, আমি আসছি। ক্যাপ্টেন কুল-কে আর কুল থাকতে দেব না। জসপ্রিত বুমরা সৌহার্দ্যের ধার ধারলেন না। শুরুতেই সরাসরি বিরাট কোহলিকে হুমকি দিয়ে বসলেন।

ব্যাপারটা কী? আচমকা ধোনি, কোহলিরা কেন পন্থ, বুমরাদের টার্গেট হলেন! বুমরা মেনে নিলেন, এই মুহূর্তে বিশ্বের সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি। ফলে কোহলির উইকেট না পেলে তিনি যে বিশ্বের সেরা বোলার তকমাটা পাবেন না সেটাও মনে করালেন। তবে সব শেষে কোহলিকে হুমকি দিয়ে রাখলেন। বুমরা বললেন, চিকু ভাইয়া আমি আসছি। এবার কিন্তু তুমি আমার টিমেও থাকবে না। বুমরার এসব হুমকি-টুমকি শুনলেন কোহলি। এখনও পর্যন্ত কিছু বলেননি ভারতীয় অধিনায়ক। শুধুমাত্র চোখে-মুখে আগ্রাসনের ছাপ স্পষ্ট করে রাখলেন।

আইপিএল শুরু হতে আর মাত্র কয়েকটা দিন বাকি। এখনই তো প্রচারেরর সময়! আর এই সময়টাকে পুরোপুরি কাজে লাগাতে চাইছে আইপিএল সম্প্রচারকরা। দেশের সেরা ক্রিকেট তারকাদের নিয়ে তাই চলছে প্রচারের কাজ। আইপিএলের জন্য বিজ্ঞাপনী শুটে কোহলি, ধোনি, পন্থ, বুমরারা চমত্কার অভিনয় করছেন। একে অপরের বিরুদ্ধে লড়াইয়ে নামার আহ্বান দিয়ে রাখছেন। বাতাসে আগুনের হলকা ছড়াচ্ছেন। যাতে আইপিএলের উত্তেজনার আঁচে হাত সেঁকে নিতে পারেন সাধারণ ক্রিকেটপ্রেমীরা। খেলা শুরুর আগে এও একরকম খেলা। তাই না?

সর্বশেষ - খেলা