আগামী ৩০ বছরের জন্যে রাজশাহীর যত উন্নয়ন দরকার, সব করা হবে: লিটন

নিজস্ব প্রতিবেদক:

আগামী ৩০ বছরের জন্যে রাজশাহীর যত উন্নয়ন দরকার সব করার আশাবাদ ব্যক্ত করেছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। আজ মঙ্গলবার দুপুরে রাজশাহী কলেজ মিলনায়তনে মহানগর ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে খায়রুজ্জামান লিটন বলেন, আমি মেয়র থাকাকালে যত উন্নয়ন করেছি, গত পাঁচ বছরে সব ধ্বংস হয়ে গেছে। রাজশাহী এখন দুর্গন্ধ, ধূলাবালি ও ময়লা-আবর্জনায় ভরে গেছে। সব ধরনের উন্নয়ন কর্মকা- থেমে আছে। আমি আগামীতে সুযোগ পেলে যানজট নিরসনে তিনটি ফ্লাইওভার করবো। এছাড়া সব ধরনের উন্নয়ন কর্মকাণ্ডের মাধ্যমে আবারো ঝকঝকে শহর করা হবে। আগামী ৩০ বছরের জন্যে যত উন্নয়ন দরকার, সব করা হবে। এজন্য সবার সহযোগিতা চাই।

খায়রুজ্জামান লিটন আরো বলেন, আজ পত্রিকায় মেয়রপ্রার্থীদের হলফনামায় দেয়া অর্থ ও সম্পদ নিয়ে সংবাদ বেরিয়েছে। সদ্য বিদায়ী মেয়রের পাঁচ বছর আগে কত কী ছিল, আর এখন কত অর্থ-সম্পদ আপনারা দেখেন। পাঁচ বছরে তার আয় বেড়েছে কয়েকগুন। এসব তো হিসেবের। আর হিসেবের বাইরে যা যা আছে, তা আমি আজ বললাম না।

মহানগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য এসএম কামাল হোসেন, নুরুল ইসলাম ঠান্ডু, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিবের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য দেন, জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, সাধারণ সম্পাদক মেরাজুল ইসলাম মেরাজ, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি নাইম রহমান নিবিড়, সাধারণ সম্পাদক চৌধুরী মাহফুজুর রহমান তপু প্রমুখ।

স/শা