আগামি ৫০ বছরেও বিএনপি রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে পারবেনা :এমপি দারা

নিজস্ব প্রতিবেদক:
দলের মধ্যে ভেদাভেদ করে কোন লাভ নেই। দলকে সুসংগঠিত করে বিএনপি-জামায়াতকে মোকাবেলা করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন হতে হলে দলের স্বার্থে এক পতাকাতলে ঐক্যবদ্ধ হতে হবে। ২০০৮ সালের সংসদ নির্বাচনে এমপি নির্বাচিত হয়ে শান্তিপুর্ণভাবে বসবাসের সুযোগ করে দিয়েছি। আমরা ঐক্যবদ্ধ থাকলে আগামী ৫০ বছরেও বিএনপি রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে পারবেনা।

আজ মঙ্গলবার দুর্গাপুর উপজেলার ঝালুকা ইউনিয়নে সাড়ে ৩ কোটি টাকা ব্যয়ে ঝালুকা ডিগ্রী কলেজের চারতলা নতুন ভবন, বর্দ্ধনপুর, আন্দুয়া ও কালুপাড়ায় পাকা রাস্তার উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী-৫(পুঠিয়া-দুর্গাপুর) আসনের এমপি এবং খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আব্দুল ওয়াদুদ দারা এসব কথা বলেন।

তিনি আরো বলেন, মানুষের ভাগ্যের পরিবর্তন করেছে বর্তমান আওয়ামীলীগ সরকার। বাংলাদেশকে উন্নত সমৃদ্ধশালী দেশে পরিণত করা হবে। ২০২১ সালেই বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে। সে লক্ষে বর্তমান সরকার জনগণের হাতের দোরগোড়ায় ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিচ্ছে। আর এই বিদ্যুৎ দেয়ার ফলে বাংলাদেশের অর্থনৈতিক চেহারা পরিবর্তন হয়েছে। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে। আগামীর বাংলাদেশ হবে তথ্য ও প্রযুক্তি নির্ভর সোনার বাংলা হবে। আর এ যাত্রায় সামিল হতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা প্রতিককে বিজয়ী করতে হবে।

ব্যাপক পুলিশী নিরাপত্তার মধ্যে দিয়ে এ অনুষ্ঠানটি সম্পন্ন করা হয়। এ সময় ঝালুকা এলাকায় উত্তেজনা বিরাজ করে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার সাদাত, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি একেএম শামসুল ইসলাম, যগ্ম সম্পাদক আবু ওবায়দা মাসুম, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুর রাজ্জাক, দুর্গাপুর পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাহার আলী, ঝালুকা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আকবর আলী, সাধারণ সম্পাদক সাইদুর রহমান, জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি আব্দুল মান্নান, দুর্গাপুর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি সাখওয়াত হোসেন, উপজেলা যুবলীগের সভপতি শফিকুল আলম মিঠু, উপজেলা ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক শরিফুজ্জামান শরিফসহ প্রমুখ।

পরে এমপি আব্দুল ওয়াদুদ দারা ঝালূকা ইউনিয়নের কাঠালবাড়িয়া স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন। এসময় তিনি হাজার হাজার দর্শকদের সাথে কুশল বিনিময় করেন।
স/শ